সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

মোহনপুরে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২০ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর: শান্তি, শৃঙ্খলা উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা- এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর মোহনপুর উপজেলায় এক বর্ণাঢ্য র‌্যালী শেষে আনসার ও ভিডিপি সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সমাবেশে ২০০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অংশ নেন।

মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমাতুজ্- জোহরা সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কামাল হোসেন পি.এ.এম.এস পরিচালক, ৪ আনসার ব্যাটালিয়ন, নওহাটা, পবা, রাজশাহী ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্বে) আনসার ও ভিডিপি রাজশাহী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাস, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার রফিকুল ইসলাম, মেহেদী হাসান পলাশ সহকারী জেলা কমান্ড্যান্ট রাজশাহী, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার ওয়াহিদুজ্জামান, উপজেলা আনসার ও ভিডিপি ব্যাংক ব্যবস্হাপক আব্দুল বারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি (প্রশিক্ষক) আব্দুল জব্বার, উপজেলা আনসার ও ভিডিপি (প্রশিক্ষিকা) জোবাইদা খাতুন, ২নং ঘাসিগ্রাম ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি- মোহনপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম নির্বাহী সদস্য ও মোহনপুর প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সচেতনকর্মী ফিরোজ আলম, উপজেলা কোম্পানি কমান্ডার মঞ্জরুল ইসলাম, সহকারী কোম্পানি কমান্ডার মুকুল সরদার, ২নং ঘাসিগ্রাম ইউনিয়ন দলনেতা রেজাউল হক, ৩নং রায়ঘাটি ইউনিয়ন দলনেতা আবুল বাসার সহ- উপজেলার ৬টি ইউনিয়নের দলনেতা ও দলনেত্রী এবং কেশরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের দলনেতা ও দলনেত্রী। উপস্থিত ২০০ জন আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে ভালো ও প্রশংসনীয় কাজ করার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ২০ জন কে পুরস্কৃত করা হয়। পুরস্কারের মধ্যে ছিল সেলাই মেশিন ১টি, বাইসাইকেল ২টি, দেওয়াল ঘড়ি ৫টি , টর্চ লাইট ৫টি, ছাতা ৭টি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....