বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশ 

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৫ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: আজ ২২ নভেম্বর সকাল ১১টায় রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ মাঠ প্রাঙ্গনে মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে ‘‘মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশ’’ অনুষ্ঠিত হয়েছে।

মাদক ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল- মামুন, বিপিএম ”বার”, পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, রাজশাহী বিভাগীয় কমিশনার, জেলা প্রসাশক, রাজশাহী রেঞ্জের ডিআইজি বিপিএম-পিপিএম সহ অনেকেই।

প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী মহানগর শাখা কমিউনিটি পুলিশিং এর আহ্ববায়ক প্রফেসর ড.মোঃ আব্দুল খালেক, রাজশাহী এনডিসি বিভাগীয় কমিশনার জনাব জিএসএম জাফরউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মীর ইকবাল, রাজশাহী রেঞ্জের ডিআইজি বিপিএম-পিপিএম জনাব মোঃ আব্দুল বাতেন, বীর মুক্তিযোদ্ধা রাজশাহী মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা প্রশাসক জনাব আব্দুল জলিল, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব অনিল কুমার সরকার, রাজশাহী এ্যাকশন ব্যাটালিয়ন-৫ এর অধিনায়ক লে.কর্নেল রিয়াজ শাহরিয়ার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহীর পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন বিপিএম বার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ডাবলু সরকার সহ বিভিন্ন পত্রিকা, টিভি চ্যানেল, অনলাইন এবং বিভিন্ন কমিউনিটি পুলিশিংয়ের স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশের প্রধান শত্রু মাদক। আর এই মাদক ও সন্ত্রাস মুক্ত করতে প্রয়োজন আপনাদের সকলের সহযোগীতা। আপনার যে যেখানে অবস্থান করেন সেখান থেকেই মাদক ও সন্ত্রাসীদের চিহ্নিত করে পুলিশ প্রশাসনকে জানান। তারা এর নির্মূলে সর্বদা কাজ করবে। আপনাদের সাথে পুলিশি জনতা ও জনতাই পুলিশ এই মূল মন্ত্রকে কেন্দ্র করে যেন জনগন ও পুলিশ কাঁধে কাধ মিলিয়ে দেশের মানুষের জন্য মাদক ও সন্ত্রাসীদের নির্মূল করতে পারে আর এই হোক সকলের প্রত্যয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....