সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

বিয়ের আসরে হাজির বরের প্রেমিকা, বিয়ে ভেঙে দিলেন কনে!

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : বিয়ের সব আয়োজন সম্পন্ন। আসরে বসেছেন বর-কনে। সব কিছু ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ বিয়ের আসরে হাজির হন এক নারী। বিয়েতে উপস্থিত সবার সামনে নিজেকে বরের প্রেমিকা বলে দাবি করেন। আর এর জেরেই বিয়ে ভেঙে দিয়েছেন কনে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের পাঞ্জাব প্রদেশের মোহালিতে।

দেশটির সংবাদমাধ্যম বলছে, পাতিয়ালার বাসিন্দা সেই নারীর দুই সন্তান রয়েছে। তিনি অভিযোগ করে বলেছেন, মেয়েটির সঙ্গে যার বিয়ে হচ্ছে, সেই ছেলে তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েও কথা রাখেননি। দীর্ঘ আট বছর ধরে তারা ‘লিভ-ইন’ সম্পর্কে রয়েছেন।

বিয়ের মণ্ডপে সবার সামনে ওই নারী বলেন, ‘এই ছেলেটিকে বিয়ে করব বলে ইতোমধ্যে আদালতে আমার স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছি। আমার ছেলেমেয়ের সঙ্গেও ওর ভালো সম্পর্ক। সে যে মনে মনে অন্য কাউকে বিয়ে করার পরিকল্পনা করছে, সে বিষয়ে আমি কিছুই জানতাম না।’

তবে বর পাল্টা অভিযোগ করে বলেন, ওই নারীর যে বিবাহবিচ্ছেদ হয়নি, সেই বিষয়টি তিনি জানতেন না। তিনি বলেন, ‘সে আমাকে বলেনি যে এখনও বিবাহবিচ্ছেদ হয়নি। আমার কাছে মিথ্যা বলেছে। তাই আমি অন্য কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।’

কনের পরিবার বিয়ে ভেঙে দেওয়ার পর সব আয়োজনের জন্য যা খরচ হয়েছে, তা বরের কাছে দাবি করেছে। বরের বিরুদ্ধে থানায় অভিযোগও করা হয়েছে। মোহালির পুলিশ বলছে, বরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....