বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

পটুয়াখালীর গলাচিপায় এক কিশোরীকে ধর্ষণ

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৫ দেখেছেন

নিউজ ডেস্ক


পটুয়াখালীর গলাচিপায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণের বিরুদ্ধে। গত সোমবার রাতে উপজেলার চর কাজল ইউনিয়নের চর কপালবেড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বোন বাদী হয়ে অভিযুক্ত আ. রহিমের (১৮) বিরুদ্ধে গলাচিপায় থানায় মঙ্গলবার রাতে মামলা করেছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত রহিম। রহিম ওই এলাকার আবাসন প্রকল্পের বাসিন্দা মোশারফ খার ছেলে।

ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার চর কপালবেড়া গ্রামের ওই কিশোরী পাশের ঘরে ভাত রান্না করছিল। ঘর থেকে বের হলে রহিম তাকে একাধিকবার ধর্ষণ করলে সে জ্ঞান হারিয়ে ফেলে।

ভুক্তভোগীর বোন জানান, সন্ধ্যায় তিনি তার বোনকে রান্নাঘরে না দেখে বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করে আশেপাশের বাড়িতে খোঁজ করেন ও এলাকাবাসীকে জানান।

ভুক্তভোগী কিশোরী জানায়, ভোররাতের দিকে তার জ্ঞান ফিরলে রহিম তাকে ফেলে পালিয়ে যায়। পরে সে বাড়িতে ফিরে তার বোনকে এ ব্যাপারে জানায়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েণ বলেন, কিশোরী ধর্ষণে আ. রহিমের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রেকর্ড করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে প্রথমে পটুয়াখালী সরকারী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রসঙ্গনিউজ/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....