শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

তুচ্ছ ঘটনার জেরে বগুড়ায় ইন্টার্ন চিকিৎসকে ছুরিকাঘাত

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৪ দেখেছেন

নিউজ ডেস্ক


তুচ্ছ ঘটনার জেরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ফাহিম রহমানকে (২৮) ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শজিমেক হাসপাতালের ২ নম্বর গেটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ফরিদ ব্যাপারী নামে এক ঝাল-মুড়িওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ।

ফাহিম রহমান ইন্টার্ন ২৫তম ব্যাচের চিকিৎসক ও ঢাকার সবুজবাগের নুর মোহাম্মাদের ছেলে। তিনি বর্তমানে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যার দিকে ইন্টার্ন চিকিৎসক ফাহিম বন্ধুদের সাথে শজিমেক হাসপাতালের ২ নম্বর গেটে আড্ডা দিচ্ছিলেন। এসময় তারা বাবা-ছেলে ফরিদ ব্যাপারী ও শাকিল হোসেনের দোকানে ঝাল-মুড়ি খেতে যান।

এক পর্যায়ে তুচ্ছ বিষয় নিয়ে বাবা-ছেলের সাথে বাকবিতন্ডতায় জড়িয়ে পড়েন ফাহিম। এরই এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে শাকিল তার হাতে থাকা পেয়াজ কাঁটার চাকু দিয়ে চিকিৎসক ফাহিমের পেটে আঘাত করে পালিয়ে যায়।

বগুড়া শজিমেক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ফাহিমের সহপাঠী ডা. মোফাজ্জল হোসেন রনি জানান, তুচ্ছ ঘটনায় ফাহিমকে ছুরিকাহত করা হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে। আমরা চাই জড়িতদের দ্রুত গ্রেফতার দাবি করছি ।

বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি পুলিশি হেফাজতে আছে। জড়িত আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে।


প্রসঙ্গনিউজ/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....