বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

তানোরে ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় ১৪০ জনের নামে মামলা 

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৪ দেখেছেন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ককটেল বিস্ফোরণ ও লাঠিসহ ককটেল উদ্ধারের ঘটনায় ৮জনের নাম উল্লেখ করে ১৪০জনের নামে মামলা করেছেন তানোর থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে, গত (২২ নভেম্বর) মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলা ডাকবাংলো মাঠের মঞ্চে। এতে করে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে ৮জনের নাম উল্লেখ করে ১৪০ জনের বিরুদ্ধে মামলা করেছে থানা পুলিশ।

জানা গেছে, হঠাৎ করে সদর জায়গা থেকে ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে পুরো উপজেলা ক্যাম্পাস এলাকা ও উপজেলা বাসী। থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা ডাকবাংলো মাঠে হঠাৎ করে বিকট শব্দে ৫টি ককটেল বিস্ফোরণ। এতে করে স্থানীয় বাসিন্দারা ততক্ষণে থানায় ফোন দিয়ে বিষয়টি জানালে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন ওসি সহ ফোর্স বাহিনী। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পাঁচটি ককটেলের খোসা ও পাঁচটি তাজা ককটেলসহ সাতটি লাঠি উদ্ধার করেন থানা পুলিশ।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, ডাকবাংলো মাঠে বিকট শব্দে স্থানীয়রা আতংকিত হয়ে পড়েন। তারা দ্রুত থানায় ফোন দিলে সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচটি ককটেলের বিস্ফোরিত খোসা ও পাঁচটি ককটেল সহ বাঁশেরলাঠি উদ্ধার করা হয়। তবে আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী জেলা সমাবেশ কে ঘিরে এমন কর্মকান্ড ঘটাতে পারে বিএনপি। এঘটনায় ১৪০জনের নামে বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযান চলছে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....