বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন

সোনারগাঁ প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁ প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে প্রেসক্লাবের কম্পিউটার, মূল্যবান কাগজপত্রসহ নগদ টাকা খোয়া গেছে বলে জানিয়েছে প্রেসক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন।

মঙ্গলবার (২২ নভেম্বর) ভোরে প্রেসক্লাবের চালের টিন কেটে ক্লাবের ভেতরে প্রবেশ করে চোরেরা।

খোঁজ নিয়ে জানা যায়, চুরির ঘটনায় ওই ক্লাবের সাংবাদিকদের মূল্যবান নথিপত্র, কম্পিউটারের যন্ত্রাংশ ও নগদ ৭৫ হাজার টাকা খোয়া যায়। তবে সিসি ক্যামেরায় চোরদের গতিবিধি ধরা পড়লেও তাদের সনাক্ত করা যায়নি। চুরির ঘটনায় সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করেছে কর্তৃপক্ষ।

ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, এমন একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাবের নিরাপত্তা বেষ্টনী ভেঙে চুরির ঘটনা খুবই দুঃখজনক। যত দ্রুত সম্ভব জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানাই।

সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন বলেন, চুরির ধরন দেখে মনে হয় এটি একটি পরিকল্পিত চুরি। আমরা থানায় অভিযোগ দিয়েছি। আশা করছি এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের দ্রুত গ্রেপ্তার নিশ্চিতসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধার করবে পুলিশ।

সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা ক্লাবের একাধিক সদস্যের সঙ্গে কথা বলেছি। তাদের মতামতকে গুরুত্ব দিয়ে আসামিদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....