শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

শূন্য পদের বিপরীতে সর্বোচ্চ সংখ্যক নিয়োগের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৫৪ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু সোনার বাংলার শক্ত ভিত্তির বিনির্মাণে করোনায় বয়সের ক্ষতি মোকাবেলায় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ২০২০ নিয়োগের শূন্য পদের বিপরীতে সর্বোচ্চ সংখ্যক পদসংখ্যা বৃদ্ধি করে নিয়োগ দাবিতে মানববন্ধন।

আজ মঙ্গলবার ২২ নভেম্বর সকাল ১১টায় রাজশাহী শহরে প্রাণকেন্দ্র জিরো পয়েন্টে সর্বোচ্চ সংখ্যক নিয়োগ প্রদান যৌক্তিক দাবিতে মানববন্ধন করেছে রাজশাহীর সংগ্রামী শিক্ষার্থীবৃন্দ।

তারা দাবিগুলো হলো:

– নিয়োগ বিজ্ঞপ্তিতে কোন পদ সংখ্যা উল্লেখ ছিল না নিয়োগ বিজ্ঞপ্তির ক্রমিক নং ৯ এর শর্ত অনুসারে শুন্য পদের বিপরীতে সর্বোচ্চ সংখ্যক নিয়োগ প্রদান করতে হবে। বিদায়ী সচিবের দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী শূন্য পদে সংখ্যা ৮৮ হাজারের বেশি।

– দ্রুত রেজাল্ট প্রকাশ করতে হবে।

এই দুটি বিষয়কে কেন্দ্র করে রাজশাহীর ছাত্র জনতা একতাবদ্ধ হয়ে আজ রাজ পথে নেমেছে। প্রত্যেকের দাবি ৫৮ হাজার নিয়োগ দিতে হবে। হুটহাট করে কোনো সিদ্ধান্ত পরিবর্তন করা যাবে না।

লক্ষ শিক্ষার্থী পরীক্ষা দিয়ে সুযোগ পেয়েছে কিন্তু হুট করেই তারা তাদের নিয়োগ সিদ্ধান্ত পরিবর্তন করছে ফলে অনেক শিক্ষার্থী মানুষিক ভাবে বিপদগ্রস্ত হচ্ছে আর বেকারত্ব দিন দিন বেড়েই চলেছে। তাই আমাদের দাবি শুন্যপদের বিপরীতে আসন সংখ্যা বৃদ্ধি করতে হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....