বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

বড় পর্দায় একসঙ্গে খেলা দেখলে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: মাঠে একসঙ্গে সবাই মিলে খেলা দেখার মাধ্যমে নিজেদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে। বড় পর্দায় খেলা দেখানোর ফলে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। ডিএনসিসির সব এলাকায় মাসব্যাপী বিশ্বকাপের সব খেলা বড় পর্দায় (ডিজিটাল স্ক্রিন) দেখানো হবে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে মিরপুর-১১ নম্বর সেকশনের প্যারিস রোড সংলগ্ন মাঠে কাতার ফুটবল বিশ্বকাপ-২০২২ এর খেলা বড় পর্দায় (ডিজিটাল স্ক্রিন) মাসব্যাপী প্রদর্শনের উদ্বোধনকালে মেয়র মো. আতিকুল ইসলাম এসব কথা বলেন।

ডিএনসিসি মেয়র আরও বলেন, দল বেঁধে খেলা দেখার আনন্দ অনেক বেশি। সবার আনন্দের কথা চিন্তা করে আমরা বিভিন্ন জায়গায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করেছি। অনেকে অফিস থেকে ফেরার পথেই খেলা দেখার সুযোগ পাবেন।

শিশুদের খেলাধুলার গুরুত্ব তুলে ধরে ডিএনসিসি মেয়র বলেন, শিশুদের কথা চিন্তা করতে হবে। শিশুরা যখন খেলার মাঠের জন্য অনশন করে সেটা সত্যি দুঃখজনক। মাঠের অভাবে তারা খেলতে পারে না। মানুষ হাঁটার সুযোগ পাচ্ছে না। ডায়বেটিস রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। মাঠের জায়গায় প্লট এটা মানা যায় না। এ প্যারিস রোড মাঠে শিশুরা উৎসবমুখর পরিবেশে আজ খেলা দেখছে। এবং প্যারিস রোডের এ মাঠে শিশুরা খেলবে। এ স্থান মাঠ হিসেবেই থাকবে।

বড় পর্দায় সরাসরি খেলা প্রদর্শনীর উদ্বোধন শেষে ডিএনসিসি মেয়র শিশুদের সঙ্গে মাঠে বসে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলাটি উপভোগ করেন এবং শিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ। তিনি বলেন, বড় পর্দায় একসঙ্গে বিপুল সংখ্যক মানুষ খেলা দেখার কারণে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। শিশুদের আনন্দের কথা ভাবতে হবে। তাদের জন্য খেলার মাঠের ব্যবস্থা করতে হবে। এ প্যারিস রোড মাঠ প্লট হিসেবে বরাদ্দ দেওয়া হয়েছিল। এখানে কিছুতেই প্লট বরাদ্দ দেওয়া যাবে না। প্লট যারা পেয়েছিলেন তাদের জন্য অন্য জায়গায় প্লটের ব্যবস্থা করা হবে। এটি খেলাধুলার জন্য মাঠ হিসেবেই থাকবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....