বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

আর্জেন্টিনার হারে বন্ধুকে কুপিয়ে আহত

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২৪ দেখেছেন

নিউজ ডেস্ক


ফিফা বিশ্বকাপের ফুটবল খেলায় সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে দুই কিশোরকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভার পৌরসভার বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আল আমিন (১৮) ও মেহেদী (১৬)।

স্থানীয় বাসিন্দারা জানান, বক্তারপুর এলাকায় সবাই মিলে সৌদি আরব ও আর্জেন্টিনার খেলা দেখছিল। খেলার শেষের দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে ২০-২২ জন ছেলে মেহেদী ও আল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে আঘাত করে। যারা কুপিয়েছে তারা সবাই আহতদেরই বন্ধু। পরে তাদের উদ্ধার করে আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, দুই কিশোরের দেহে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এরমধ্যে আল আমিনের শরীরের প্রায় ৮-৯ জায়গায় গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনার সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে আটক করতে পারেনি পুলিশ। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বিশ্বকাপ ফুটবল খেলায় সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারকে কেন্দ্র দুই কিশোরকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। অভিযোগ পেয়েছি মামলা নেওয়া হবে। আসামি ধরতে বিভিন্ন এলাকার অভিযান চলছে।


প্রসঙ্গনিউজ/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....