শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন

মোহনপুরে পল্লীসমাজের মিলন মেলা অনুষ্ঠিত 

রিপোর্টারের নাম
  • সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৪৫ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর: রাজশাহীর মোহনপুরে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে পল্লীসমাজের নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং বাল্যবিয়ে প্রতিরোধে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ নভেম্বর ) সময় দুপুর ৩ টায় উপজেলার কেশরহাট পৌরসভার ০৭ নং ওয়ার্ড বাকশৈল গ্রামে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ০৭ নং (ওয়ার্ড) বাকশৈল গ্রামের পল্লীসমাজের সভাপ্রধান জামরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর মেয়র শহীদুজ্জামান শহীদ। আরও উপস্থিত ছিলেন (৭, ৮, ৯ সংরক্ষিত মহিলা কাউন্সিলর) ঝরনা বেগম, মোহনপুর প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মোহনপুর উপজেলা মাদক, জঙ্গিবাদ, নাশকতারোধ, ইভটিজিং ও নারী-শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির আহবায়ক সচেতনকর্মী ফিরোজ আলম, পল্লীসমাজের ০৭ নং (ওয়ার্ড) বাকশৈল গ্রামের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, পল্লীসমাজের সদস্য সাবেক শিক্ষিকা শিরিনা খাতুন, পল্লীসমাজের কার্যকরী সদস্য ও ০৭ নং (ওয়ার্ড) বাকশৈল আনসার ও ভিডিপির দলনেত্রী শিল্পী খাতুন, মোহনপুর ব্র্যাকের অ্যাসোসিয়েট অফিসার (সেলপ) রোজিনা আক্তার ও পল্লীসমাজের সদস্য বৃন্দরা।

উক্ত মিলন মেলায় রচনা প্রতিযোগিতা, বালিশ পাসিং, ঝুড়িতে বল নিক্ষেপ, কুইজ প্রতিযোগিতা, এবং ইভটিজিং, নারী-শিশু নির্যাতনরোধ, বাল্য বিয়ে প্রতিরোধে আলোচনা সভা সহ- লাল কার্ড প্রদর্শনী ও শপথ পাঠ পরিশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সভায় তিন শতাধিক এর অধিক ছাত্র-ছাত্রীসহ- অভিভাবক, সমাজসেবী ও নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....