শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

রাতে পরপর হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, অবস্থা সংকটাপন্ন

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মারা গেছেন, গত বুধবার রাতে সামাজিক মাধ্যমে এমন গুজব ছড়িয়ে পড়েছিল। তাতে কলকাতার অনেক অভিনেতা-অভিনেত্রী ক্ষোভ প্রকাশও করেন। তবে ঐন্দ্রিলা যে ‘ভালো নেই’ সেটি খোদ তার চিকিৎসকেরাই জানিয়েছেন।

অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ জানিয়ে চিকিৎসকেরা বলছেন, ঐন্দ্রিলার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। শনিবার রাতে তিনি অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাকে সিপিআর (কার্ডিও পালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয়েছে। এখনো ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে।

দুদিন আগে চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলা চোখ খুলছেন না। তার সারা শরীর অসাড়। মুখের কোনো প্রতিক্রিয়া নেই।

গতকাল শনিবার সন্ধ্যা থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। রাতে বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় তার।

ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট শনিবার রাতে মুছে দিয়েছেন। গত কয়েক দিনে অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক পোস্ট করেন তিনি। হঠাৎ সব পোস্ট মুছে ফেলার কারণ জানা যায়নি।

গত কয়েক সপ্তাহ ধরে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ঐন্দ্রিলা। ক্যানসারসহ বিভিন্ন রোগে ভুগছেন এ অভিনেত্রী। গত বুধবার তার হার্ট অ্যাটাক হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....