শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

নাকাল বিশ্বচ্যাম্পিয়নরা, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ অস্ট্রেলিয়ার

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৩ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ওয়ানডে খেলতে নেমে রীতিমত নাকাল হলো ইংল্যান্ড। প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে বড় হারের পর দ্বিতীয় ওয়ানডেতেও পরাজয়ই সঙ্গী হয়েছে সফরকারিদের।

সিডনিতে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৭২ রানের জয় পেয়েছে অস্ট্রেলিয়া। ফলে এক ম্যাচ বাকি থাকতেই ওয়ানডে সিরিজটাও নিজেদের করে নিয়েছে স্বাগতিক দল।

এদিন টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে করে ২৮০ রান। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড গুটিয়ে যায় ২০৮ রানে, ৩৮.৫ ওভারেই।

অস্ট্রেলিয়ার ইনিংসে সর্বোচ্চ রান করেন স্টিভ স্মিথ। দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটার ৬১, ১০৫, ৮০ রানের পর এবার করলেন ৯৪ রান। এছাড়া মার্নাস লাবুশানে ৫৮ ও মিচেল মার্শের ব্যাট থেকে আসে ৫০ রানের দুটি ইনিংস।

রান তাড়ায় নেমে শুরুতেই মিচেল স্টার্কের আগুনে বোলিংয়ের মুখে পড়ে ইংল্যান্ড। জেসন রয় ফেরেন শূন্য হাতে। আগের ম্যাচে সেঞ্চুরি করা ডেভিড মালানও রানের খাতা খুলতে পারেননি।

স্টার্কের দৌরাত্ম্য সামলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিল ইংল্যান্ড। জেমস ভিন্স করেন ৬০ রান। স্যাম বিলিং ৭১। দু’ জনে জুটিতে ১২২ রান যোগ করেন। এই জুটিটি ভাঙেন হ্যাজেলউড। শেষ হয় ইংলিশদের প্রতিরোধ।

মিচেল স্টার্ক এবং অ্যাডাম জাম্পা দুজনই নেন ৪টি করে উইকেট।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....