শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

নওগাঁয় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন রোববার

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: নয় বছর পর নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। শনিবার (১৯ নভেম্বর) সম্মেলনকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্ব করেন।

এ সময় নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, মো. ছলিম উদ্দিন তরফদার, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ডিজিটাল আর্কাইভ বিষয়ক সম্পাদক এম এ হান্নান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন বক্তব্য রাখেন।

এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, জামায়াত বা অন্য কোনো দলের পরিবারের সদস্য, জুয়া-মাদকসেবী, মারামারি-হানাহানির সঙ্গে সম্পৃক্তরা দলে যেন স্থান না পায় সেদিকটা দেখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে গঠনমূলক ভূমিকা রাখতে পারবে এমন গ্রহণযোগ্য নেতৃত্ব বাছাই করতে হবে সম্মেলনের মধ্য দিয়ে। বর্তমান সরকারের অভাবনীয় উন্নয়নের কার্যক্রম সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিয়ে সরকারের ভাবমূর্তি তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সূত্র জানায়, সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম উপস্থিত থাকবেন।

এর আগে ২০১৩ সালে জুন মাসে নাসিম আহম্মেদ সভাপতি ও অ্যাডভোকেট ওমর ফারুক সুমনকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। নতুন কমিটির জন্য সভাপতি পদে সাতজন ও সাধারণ সম্পাদক পদে আটজন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....