শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

এবার ওটিটি কাঁপাতে আসছে ‘কান্তারা’

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৩ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: ধারাবাহিকভাবে বক্স অফিসে সাফল্য অব্যাহত থাকলেও এবার ওটিটি কাঁপাতে আসছে কন্নড় সিনেমা ‘কান্তারা ‘। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কান্তারা’। মুক্তির শুরু থেকেই সিনেমাটি বিপুল ব্যবসা করেছে বক্স অফিসে। এখনও ভারতীয় প্রেক্ষাগৃহে সেই ধারা অব্যাহত রয়েছে।

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে ঋষভ শেটির ‘কান্তারা’। ঋষভই এই ছবির পরিচালক ও মুখ্য অভিনেতা। কন্নড় ছবি হলেও এর হিন্দি সংস্করণও বেশ ব্যবসা করেছে।

এবার অনুরাগী ও দর্শকদের জন্য সুখবর। প্রেক্ষাগৃহ দাপিয়ে আসার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ‘কান্তারা’। অনেক দিন ধরেই এই খবরের জন্য অপেক্ষায় ছিলেন অনুরাগীরা।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সূত্রে জানা গেছে, ‘কান্তারা’ মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ভিডিওতে। চলতি মাসের ২৪ তারিখ থেকে শুরু হবে অনলাইন স্ট্রিমিং। বক্স অফিসে এই ছবি এরই মধ্যেই ৪০০ কোটি রুপি ব্যবসা করেছে। সর্বোচ্চ ব্যবসা করা কন্নড় ছবির তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে এই ছবি। প্রথম স্থানে রয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। ‘কান্তারা’র হিন্দি সংস্করণ ছাপিয়ে গিয়েছে আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’-এর হিন্দির ব্যবসাও।

উল্লেখ্য, এই ছবি তৈরি হয়েছে বেশ কম বাজেটেই। অভিনয়ে রয়েছেন সপ্তমী গৌডাও। ছবিতে কাম্বালা চ্যাম্পিয়ন হিসেবে শেটির দেখা মেলে, যে একজন ন্যায়পরায়ণ ডিআরএফও অফিসার মুরলির সঙ্গে সম্মুখ যুদ্ধে নামেন। ফ্যান্টাসি থ্রিলার ঘরানার এই ছবিতে খুব নিখুঁতভাবে দক্ষিণ ভারতীয় সংস্কৃতি, লোককথা ও অলৌকিক শক্তির আভাস মিলবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....