শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

লালপুরে বাস মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নিহত ৩

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২১ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, (নাটোর) লালপুর: নাটোরের লালপুরে বাসের চাপায় মোটরসাইকেলে থাকা একই পরিবারের পিতা, পুত্র ও নাতির সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম (৬০), তার ছেলে সোহাগ (২৭) ও সোহাগের ছেলে ইভান (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩ টার দিকে কাজিপাড়া গ্রামে ওই তিনজন একটি দাওয়াত খেয়ে মোটরসাইকেল নিয়ে বিরোপাড়া গ্রামে বাড়ি ফিরছিলেন। পথে লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জি এম ট্রাভেল কোম্পানির (রাজ মেট্রো ব-১১-০১৩৫) নামের ঘাতক বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সোহাগ এবং ইভান ঘটনাস্থলে মৃতবরণ করেন এবং শহিদুল ইসলাম হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে পুলিশ ও লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দুঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের চালক কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান বলেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....