শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

রিকশা হারিয়ে নির্বাক শারীরিক প্রতিবন্ধী শাহিন

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : হাঁটা-চলা করতে পারেন না। এক পায়ে কিছুটা শক্তি পেলেও আরেক পা এবং এক হাত পুরোপুরি অচল। তবুও অন্যের কাছে কখনো হাত পাতেন না শেরপুরের ঝিনাইগাতীর শাহীন। ভাড়ায় রিকশা চালিয়ে যা উপার্জন করেন তা দিয়েই চলছিল সংসার। তবে সেই রিকশাটিও চুরি হয়ে গেছে।

বুধবার (১৬ নভেম্বর) রাতে ঝিনাইগাতী সীমান্তবর্তী কাংশা ইউনিয়নের কারাগাও বটতলা এলাকার নিজ বাসা থেকে রিকশাটি চুরি হয়ে যায়। মালিককে কীভাবে বোঝাবেন সেই চিন্তায় দিশেহারা হয়ে পড়েছেন প্রতিবন্ধী শাহিন।

জানা গেছে, স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে খুব কষ্টে দিনাতিপাত করেন শাহীন। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন তার ভাড়ায়চালিত রিকশাটি নেই। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। পরে রাতে থানায় সাধারণ ডায়েরি করেন।

শাহিন বলেন, আমি প্রতিবন্ধী হওয়ায় আমার রিকশাতে কেউ উঠত না। প্রতিদিন ১৫০-২০০ টাকা উপার্জন করে কােনোমতো সংসার চালাতাম। কিন্তু গত রাতে আমার রিকশাটি চুরি হয়ে গেছে।

তিনি বলেন, আমি অন্যের রিকশা ভাড়ায় চালিয়ে সংসার চালাতাম, কিন্তু সেটিও চুরি হয়ে গেছে। আমি এখন মালিককে কী বলব? কীভাবে তার রিকশা ফিরিয়ে দেবো? আমার সংসার চলবে কীভাবে?

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ভুঁইয়া বলেন, বিষয়টি খুবই কষ্টদায়ক। আমরা এই বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। রিকশাটি উদ্ধারের চেষ্টা করছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....