সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

জয়পুরহাটে বিজিবি সদস্যের মৃত্যু, বুকে-হাতে ক্ষতের চিহ্ন

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩৪ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : জয়পুরহাটে বর্ডার গার্ড বাংলাদেশের এক সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

নিহত বিজিবির সদস্যের বুকে ও ডান হাতে ক্ষতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার মরদেহ ময়নাতদন্ত শেষে বিজিবি ক্যাম্পে নেওয়া হয়েছে।

নিহত বিজিবি সদস্যের নাম নেপাল দাস (৩১)। তিনি ২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়নে সিপাহী পদে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মেঘচামী এলাকায়। নেপাল ওই এলাকার নারায়ণ দাসের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিজিবি সদস্য নেপালকে হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশটি ময়নাতদন্ত করা হয়। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ বিজিবি ক্যাম্পে নেওয়া হয়।

ঘটনাটি অভ্যন্তরীণ বলে বৃহস্পতিবার রাতে হাসপাতাল চত্বরে সাংবাদিকদের জানিয়ে দেন ২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলাম।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের আরএমও ডা. মো. শহীদ হোসেন বলেন, তাকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার বুকে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক বলেন, নিহতের বুকে ও ডান হাতে জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ ক্যাম্পে নিয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....