শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫২ অপরাহ্ন

রাজশাহীতে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৬ দেখেছেন

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহীতে বণার্ঢ্য আয়োজনে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি) এর ৮ম আসরের প্রতিযোগিতা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী কলেজে আয়োজিত অনুষ্ঠানে ট্রফি উন্মোচন, বেলুন ও ফেস্টুন উড়িয়ে এমসিসি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এরপর টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষ্যে মোটরসাইকেল র‌্যালি বের করা হয়। ‘ফরমার ক্রিকেটার্স রাজশাহী’র এই প্রতিযোগিতায় ১২াট দলের ৩০০জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, এক সময়ে রাজশাহী খেলাধূলায় প্রাণচাঞ্চল্যে ভরপুর ছিল। এখানকার অনেক খেলোয়াড় ক্রিকেটে জাতীয় দল ও ঢাকায় বড় ক্লাবে খেলেছেন। আবারো আমরা সারাবছর ব্যাপী খেলাধূলার মাধ্যমে এই শহরকে মাতিয়ে রাখতে চাই।

মেয়র আরো বলেন, রাজশাহীতে একাধিক ক্রিকেট একাডেমি রয়েছে। তবে আরো হওয়া দরকার বলে আমি মনে করি। ফুটবল একাডেমিও হওয়া দরকার। বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধির মাধ্যমে তরুণদের মাঠমুখী করতে হবে। তরুণেরা যদি খেলাধূলায় মাঠমুখী হয়, তাহলে কোন ক্রাইম থাকবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। আরো উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার জিয়াউল হক প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য দেন টুর্নামেন্ট আয়োজন কমিটির আহবায়ক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। সঞ্চালনায় ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন। অনুষ্ঠানে ১২টি দলের মালিক, কোচ ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....