শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

বড়পর্দায় আসছে মীরজাফরের বিশ্বাসঘাতকতার গল্প

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৩ দেখেছেন

নিউজ ডেস্ক


এবার বড়পর্দায় আসছে মীরজাফরের বিশ্বাসঘাতকতার গল্প। ‘মীরজাফর চ্যাপ্টার টু’ শিরোনামের সেই ছবি তৈরি করছেন বাঙালি নির্মাতা অর্কদ্বীপ মল্লিকা নাথ। তার লেখা ও পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করবেন রানা সরকার। টালিউডের এই আয়োজনে চমক হিসেবে থাকছেন বাংলাদেশের জিয়াউল রোশান। তাকে সিনেমার মূখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

ছবিতে আরও দেখা যাবে ফেরদৌস আহমেদ, শ্রাবন্তী চ্যাটার্জি, প্রিয়াঙ্কা সরকার ও সৌরভ দাসকে। ছবিটিতে যুক্ত হওয়া নিয়ে জিয়াউল রোশান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘মীরজাফর চ্যাপ্টার টু’ ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি আরও তিন মাস আগে। বেশ কিছু দিন ধরেই ছবিটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে।

এর আগে, আগামী ২৬ নভেম্বর হবে পোস্টার শ্যুট। ছবিটির শুটিং হবে মুর্শিদাবাদ, শিলিগুঁড়ি ও কলকাতা শহরের বিভিন্ন লোকেশনে। তবে গল্পের প্রেক্ষাপটটা মুর্শিদাবাদের সীমান্ত এলাকার, সেখানেই অধিকাংশ শুটিং হবে।

তিনি আরও বলেন, এটা কলকাতায় আমার তৃতীয় ছবি। যেখানে আমি প্রথমবারের মতো একক নায়ক হিসেবে লিড ক্যারেক্টারে অভিনয় করবো, যা আমার জন্য অত্যন্ত আনন্দের। ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী, কারণ গল্পের লাইনআপটা আলাদা।

শুধু আমি একা নই, ছবির পুরো টিমই বিশ্বাস করে- কলকাতার মতো জায়গায় ‘মীরজাফর চ্যাপ্টার টু’ দর্শক মহলে সাড়া ফেলবে। এরই মধ্যে ছবির নাম, কাস্টিং ও অ্যারেজমেন্ট আলোচনার জন্ম দিয়েছে। গুণী নির্মাতা সৃজিত মুখার্জিও ছবিটি নিয়ে কথা বলেছেন। যতদূর জানি তিনিও এই কাজটার সঙ্গে যুক্ত থাকবেন।

ছবিতে মীর চরিত্রে অভিনয় করবেন রোশান। এর আগে, তিনি দেবের সঙ্গে ককপিট ছবিতে অভিনয় করে ওপার বাংলায় প্রশংসা কুড়িয়েছেন। উল্লেখ্য, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘রক্ত’ ছবির মাধ্যমে রোশানের ক্যারিয়ার শুরু। এরপর অনেকগুলো আলোচিত সিনেমায় কাজ করেছেন তিনি।


প্রসঙ্গনিউজ/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....