মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাক্তন ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে সহকারী প্রক্টরের নেইমারকে ছাড়াই জয় ব্রাজিলের ‘বিএনপি উচ্ছৃঙ্খলতা করলে বরদাশত করা হবে না’- রাসিক মেয়র ছোট্ট স্বপ্নের গল্পপাঠের আসর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক ঢাকা থেকে নৌকা নিয়ে বাঘায় পৌঁছে ফুলে ফুলে সিক্ত হলেন-পিন্টু গোদাগাড়ীর সুলতানগঞ্জ পোর্টে কাস্টমস কার্যক্রম চালুকরণ বিষয়ে মতবিনিময় রাজশাহী মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দাদীর মৃত্যুতে শোক শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ রাসিক মেয়রের সাথে প্যারা কমান্ডো ব্রিগেড কমান্ডারের সৌজন্য সাক্ষাৎ

১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির সময় উদ্ধার

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৪ দেখেছেন

নিউজ ডেস্ক


বগুড়ার নন্দীগ্রামে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজির ১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির সময় উদ্ধার করা হয়েছে। এসময় খাদ্য অধিদপ্তরের সিল মোহরকৃত বস্তাভর্তি চাল উদ্ধার ও ব্যাটারিচালিত অটোভ্যান আটক করা হয়েছে। তবে চাল কালোবাজারি কৌশলে পালিয়ে গেলেও ভ্যান চালককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া মানুষমারী পাকা রাস্তা এলাকার একটি মুদি দোকানের সামনে থেকে চালভর্তি অটোভ্যানসহ চালক জাহাঙ্গীর আলমকে (২৮) আটকের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়। সে আইলপুনিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। এ ঘটনায় রাতেই ভ্যানচালককে আসামি করে মামলা দায়ের করেছেন আইলপুনিয়া গ্রামের নজিবুল্লাহ মজনু মন্ডল নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতা।

মামলার বিবরণে বলা হয়, সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজির ১৮টি বস্তায় ৫৪০ কেজি চাল অটোভ্যানে করে কুন্দারহাট বাজারে যাচ্ছিলো চালক। পথিমধ্যে আইলপুনিয়া মানুষমারী এলাকায় পাকা রাস্তার ওপর চালভর্তি ভ্যানসহ চালককে আটক করা হয়। প্রতিটি চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের সিলমোহর রয়েছে।

মামলার বাদী আওয়ামী লীগ নেতা নাজিবুল্লাহ মজনু জানিয়েছেন, ভ্যানচালক সরকারি চালগুলো সংগ্রহ করে গুদামজাত এবং বিক্রয় করার জন্য গোপনে কুন্দারহাট বাজারে নিয়ে যাচ্ছিলো। তাকে হাতেনাতে তাকে আটক করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৮ বস্তা চালসহ একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ভ্যানচালকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তদন্ত করা হচ্ছে। কোনো কালোবাজারি জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রসঙ্গনিউজ/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....