শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ অপরাহ্ন

সঠিক সঙ্গীই আসল, বয়স নয়: বৃদ্ধকে বিয়ের পর তরুণী

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৯ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : পাত্রের বয়স ৭০ বছর, আর পাত্রীর ১৯। ৫ বা দশ বছর নয়, একেবারে ৫১ বছরের ফারাক দু’জনের বয়সে। কিন্তু তাতে কী! তরুণীর দাবি, বয়সের ফারাক যতই হোক না কেন, একজন খারাপ মানুষ জীবনে আসার চেয়ে সঠিক মানুষকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়াটা জরুরি। আর সেটাই তিনি করেছেন।

নেটমাধ্যমে পাকিস্তানের এই নবদম্পতিকে ঘিরে বেশ আলোচনা চলেছে। পাত্রের নাম লিয়াকত আলি। পাত্রী শুমাইলা। তাদের একটি সাক্ষাৎকার নিয়েছিলেন ইউটিউবার বাসিত আলি।

সেই সাক্ষাৎকারে শুমাইলা জানিয়েছেন, বয়সের ফারাক দেখে এই সম্পর্কে তার পরিবারও রাজি হচ্ছিলেন না। কিন্তু লিয়াকতের প্রতি তার প্রেমের কাছে শেষমেশ হার মানতে হয়েছে পরিবারকে।

তার কথায়, ‘একটি সম্পর্কের ক্ষেত্রে সম্মান এবং মর্যাদা সব কিছুর উপরে। আর যেখানে সারাজীবনের একটা সম্পর্ক তৈরি হতে চলেছে, সেখানে এই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

সবকিছু জেনেবুঝেই এবং লিয়াকতের কাছ থেকে সেই সম্মান ও মর্যাদা পেয়েছেন বলেই বিয়েতে সায় দিয়েছেন, দাবি শুমাইলার। অন্যদিকে, লিয়াকত বলেছেন, শরীরে বয়সের ছাপ পড়লেও, মনে কিন্তু তার কোনও প্রভাব পড়েনি।

বয়সের ফারাক নিয়ে লিয়াকত বলেন, ‘আইনি দিক থেকে যদি কোনও বাধা না থাকে, তা হলে বয়সের ফারাক হলেও কে বুড়ো, কে জোয়ান তা নিয়ে প্রশ্ন ওঠার কথাই নয়!’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....