বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন

এসিল্যান্ড আবু বকর শঙ্কামুক্ত, মামলা দায়ের

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক :  সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পটুয়াখালি জেলার কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

এর আগে আজ দুপুরে মামলাটি দায়ের করেন আহত এসিল্যান্ড আবু বকর সিদ্দিকের ভগ্নিপতি। মামলায় অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আহত এসিল্যান্ড বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন। আজ সকালে সাভারের এনাম মেডিকেল হাসপাতালের চিকিৎসক (ওটি ইনচার্জ) নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে আহত আবু বকর সিদ্দিক তার স্বজনদের সঙ্গে কথা বলেছেন বলেও তিনি জানান।

নাসির উদ্দীন বলেন, আবু বকর সিদ্দিকের পেটে, বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত।

ওসি দীপক চন্দ্র সাহা জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় আহতের ভগ্নিপতি অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, গত ২২ অক্টোবর ৪৯ দিনের ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিক। সোমবার (১৪ নভেম্বর) বিকেলে তার অসুস্থ মায়ের চিকিৎসার জন্য তিনি ঢাকা যান এবং সেখান থেকে রাতেই সাভারে ফিরে আসেন। সাভারের সিএন্ডবি এলাকায় বাস থেকে নামার পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা নিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....