বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে নেশাগ্রস্ত নারীর আত্মহত্যা

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৬১ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ভদ্রা জামালপুর জামে মসজিদের পাশে নিজ বাড়িতে মুর্শিদা (২৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল ১১টায় নিজ বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার এই ঘটনা ঘটে।

মুর্শিদা ওই এলাকার মাজদার এর বড় মেয়ে। স্থানীয়রা প্রসঙ্গ নিউজকে জানান, মুর্শিদা- ঋতু নামের একটি মেয়ের সাথে ঘুরত। সব সময় তার সাথে এখানে ওখানে যেত। আর ওই মেয়ের সাথে ঘুরে বেড়ানোর জন্য মুর্শিদার মায়ের সাথে কয়েকদিন থেকে ঝগড়া হতো।

মুর্শিদার মা প্রসঙ্গ নিউজকে জানান, তার মেয়ে ঋতুর সাথে ঘুরে বেড়াতো আর নেশা করতো। আমি তাকে এটা নিয়ে নিষেধ করলে উল্টো আমাকে মারধর গালাগালি করে। গতকাল রাতেও আমাকে মেরেছে। আর প্রায় সময় সে মরার ভয় দেখাতো। আর সত্যি আজকে তাই করে ফেলল।

পরবর্তীতে মুর্শিদার বাবার সাথে কথা বলে জানা যায়, সে সকালে চা ব্যবসা করছিল, তখন তার মেয়ে মুর্শিদা তার কাছে ১০০টাকা চেয়েছিলো। তার বাবা তাকে ওই টাকাটা নিয়ে যেতে বলেছিলো। তারপরে তার বাবা জানতে পারে তার মেয়ে আর নেই, আত্মহত্যা করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ১১টায় পরিবারের সবার অজান্তে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মুর্শিদা। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে চন্দ্রিমা থানার সহকারী পুলিশ কমিশনার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে এটি আত্মহত্যা। তবে বিষয়টি সঠিকভাবে জানতে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আমরা আপনাদের পূর্ণ তথ্য জানাতে পারবো। তবে তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে পরিবার।

এ ঘটনায় চন্দ্রিমা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। চন্দ্রিমা থানার ওসি এমরান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....