শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

সিলেটে সড়কে প্রাণ গেল ৩ জনের

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক:সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। সিলেট-ভোলাগঞ্জ-বঙ্গবন্ধু মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় একজন পথচারী ও জকিগঞ্জে বেপরোয়া গতির ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দরগাঁও পয়েন্টে ও রাত সাড়ে ১১টায় জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের কালিগঞ্জ কলাকুটা বাংলাবাড়ি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দরগাঁও গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে আজির উদ্দিন (৬৫) এবং জকিগঞ্জ সদর ইউনিয়নের সেনাপতিরচক গ্রামের ফয়জুল ইসলামের ছেলে ইমন আহমদ ও মানিকপুর ইউপির দেওয়ানচক গ্রামের আব্দুল মানিকের ছেলে মুক্তার হোসেন লাল।

সালুটিকর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাস্তা পারাপারের সময় একটি মাইক্রোবাস আজির উদ্দিনকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তার মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, বেপরোয়া গতির একটি ট্রাক রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে জকিগঞ্জ থানা পুলিশ রাত ১২টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করার চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....