শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

‘রোনালদো সামনে আরও গোল পাবে’

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৪ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ এবারের মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে নিয়মিত এক ঘটনা ছিল ক্রিস্টিয়ানো রোনালদোর বেঞ্চ গরম করা। বেঞ্চ গরম করতে তাঁর ভালো লাগছিল না বলেই টটেনহামের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছেড়েছিলেন সিআরসেভেন। পরে সেটার জন্য শাস্তিও পেতে হয়েছে তাঁকে। চেলসির বিপক্ষে পর্তুগিজ তারকাকে স্কোয়াডেই রাখেননি কোচ এরিক টেন হাগ।

শাস্তি পাওয়ার পর নিজের ভুল বুঝতে পেরে কিছুদিন আগে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন রোনালদো। পোস্টে জানিয়েছিলেন, আরও কঠোর পরিশ্রম করে ফিরে আসবেন তিনি। সঙ্গে সতীর্থদের সমর্থনও করবেন। আর ম্যানচেস্টার ইউনাইটেডকে ঐক্যবদ্ধ রাখতে সবকিছু করবেন তিনি। গতকাল উয়েফা ইউরোপা লিগের ম্যাচে তাঁর সেই কথার প্রমাণ পাওয়া গেছে।

শেরিফের বিপক্ষে ৩-০ গোলের জয়ে ম্যানইউর হয়ে শুরুর একাদশেই ছিলেন রোনালদো। দলের জয়ে একটি গোলও করেছেন তিনি। তাঁর গোলে স্বস্তি ফিরে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেডে। ম্যাচের পর সিআরসেভেনের ওপর বেশ আত্মবিশ্বাসী টেন হাগ। ডাচ কোচ তাঁর প্রশংসা করে জানিয়েছেন, সে সামনে আরও গোল পাবে।

রোনালদোর হাল না ছাড়ার মানসিকতা নিয়ে কোচ এরিক টেন হাগ বলেছেন, ‘সে একজন অসাধারণ ফুটবলার। সে কখনো হাল ছাড়ে না। এটা ওর পুরো ক্যারিয়ারেরই চিত্র। ম্যাচে সে সুযোগ তৈরি করেছিল এবং দলও তার জন্য সুযোগ তৈরি করেছে। খারাপ সময়টা কাটিয়ে ওঠার জন্য তার একটা গোল দরকার ছিল। শেষ পর্যন্ত সে পুরস্কারটা পেয়েছে। আত্মবিশ্বাসী যে, সামনে আরও গোল পাবে সে।’

ম্যাচ জয়ে নিজেই খুশি হয়েছেন রোনালদো। ম্যাচ শেষে সামাজিক মাধ্যমে একটি পোস্টও শেয়ার করছেন তিনি। পোস্টে পর্তুগিজ তারকা লিখেছেন, ‘দুর্দান্ত দলীয় প্রচেষ্টার এক জয়। আমরা একত্রে হয়েছি। এগিয়ে চল, ইউনাইটেড।’

শেরিফের বিপক্ষে একাদশে ফিরেই দুর্দান্ত খেলেছেন রোনালদো। কিন্তু কোনোভাবেই গোলের দেখা পাচ্ছিলেন না তিনি। অল্পের জন্য ক্রসবারের ওপর দিয়ে হেড চলে যাওয়া, প্রতিপক্ষের গোলরক্ষক ম্যাকসিম কোভালের দুর্দান্ত প্রচেষ্টা আর অফসাইডে একবার বাতিল হওয়া গোলে বারবার তাঁকে আশাহত হতে হচ্ছিল।

তবে আশাহত হয়ে ম্যাচ শেষ করতে হয়নি রোনালদোকে। ম্যাচ শেষ হওয়ার যখন ৯ মিনিট বাকি ঠিক তখনই কাঙ্ক্ষিত গোল পেয়ে যান তিনি। ৮১ মিনিটে প্রথমে হেডে গোলরক্ষক কোভালকে পরাস্ত করতে না পেলেও ফিরতে শটে ঠিকই জাল খুঁজে নিয়েছেন পর্তুগিজ তারকা। তাঁর গোলের আগে অন্য গোল দুটি করেছেন দিয়াগো দালোত ও মার্কাস রাশফোর্ড।

সূত্রঃ আজকের পত্রিকা

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....