সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

দুই বোনের একজন বয়ফ্রেন্ড

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১৮ দেখেছেন

নিউজ ডেস্ক


প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। বড় পর্দায় পা রাখার আগে থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়েছে। তবে বরাবরই তা অস্বীকার করেছেন এই অভিনেত্রী।

এবার বিস্ফোরক মন্তব্য করে বিতর্কের জন্ম দিলেন জাহ্নবী। তার ভাষায় একই ব্যক্তির সঙ্গে প্রেম করেছি আমি ও আমার বোন খুশি কাপুর।’ ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন জাহ্নবী। এ আলাপচারিতায় সঞ্চালকের নানা প্রশ্নের উত্তর দেন জাহ্নবী। এসময় নিজের সম্পর্কে সবচেয়ে খারাপ একটি বিষয় নিয়ে বলতে বলা হয় জাহ্নবীকে। জবাবে এ অভিনেত্রী বলেন আমার ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে সম্পর্কে ছিলাম। এক পর্যায়ে তার সঙ্গে সম্পর্কের ইতি টানি। কিন্তু এখন অক্ষতের সঙ্গে সম্পর্কে রয়েছে খুশি।’

এক নিঃশ্বাসে এসব কথা বলে আবার তা অস্বীকার করেন জাহ্নবী কাপুর। বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, ‘আমরা কেউ-ই অক্ষতের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলাম না। আমরা যখন অনেক ছোট তখন থেকেই অক্ষত আমাদের বেস্ট ফ্রেন্ড।’ বর্তমানে কারো সঙ্গে প্রেম করছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী কাপুর বলেন, ‘আমি সিঙ্গেল।’

ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন। এ খবর বহুবার চাউর হয়েছে। শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর কয়েক দিন আগে শিখরের সঙ্গে কফি ডেটে গিয়ে ফ্রেমবন্দি হন জাহ্নবী। তারপর এ জুটির পুরোনো প্রেম নতুন করে আলোচনায় উঠে আসে।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।


প্রসঙ্গনিউজ২৪/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....