বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

ছাগল আনতে মাঠে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ২৬ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে ছাগল আনতে মাঠে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী (১৫)। এ ঘটনায় অভিযুক্ত ইটভাটা শ্রমিক ফাহিমকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার রাতে এ ঘটনায় মামলা দায়েরের পর চরএলাহী ইউনিয়নে অভিযান চালিয়ে অভিযুক্ত ফাহিমকে করেছে পুলিশ। এর আগে গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ফাহিম লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরদরবেশ এলাকার মৃত সাহাব উদ্দিনের ছেলে।

শুক্রবার দুপুরে তাকে বিচারক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, বুধবার দুপুরে মাঠ থেকে ছাগল আনতে গেলে একা পেয়ে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ফাহিম। এ বিষয়ে বৃহস্পতিবার ভুক্তভোগীর বাবা থানায় নরী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিলে রাতে অভিযান চালিয়ে ফাহিমকে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষক ফাহিম ওই এলাকার ইটভাটার শ্রমিক হিসেবে কাজ করে। মাঝে মধ্যে কিশোরীকে রাস্তায় একা পেলে উত্ত্যক্ত করতো। মঙ্গলবার সকালে কিশোরীকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় সে বুধবার দুপুরে মাঠে একা পেয়ে ধর্ষণ করে।

সূত্রঃ যুগান্তর

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....