সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

মীরসরাইয়ে ড্রেজারডুবি, আরও ২জনের লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৪ দেখেছেন

নিউজ ডেস্ক


বঙ্গোপসাগরের মীরসরাই উপকূলে ডুবে যাওয়া ড্রেজার সৈকত-২-এর ভেতর থেকে আলম সরদার (৬০) এবং শাহিন মোল্লা (৪৫) নামে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টায় আলম সরদার এবং বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শাহিন মোল্লার লাশ ড্রেজারের ভেতর মাটিচাপা পড়া অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের ডুবুরি দল।

আমল সরদার পটুয়াখালী জেলার পটুয়াখালী উপজেলার নুরু সরদারের ছেলে। শাহিন মোল্লা একই উপজেলার আনিস মোল্লার বড় ছেলে।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘বুধবার রাতে আলম সরদার এবং বৃহস্পতিবার সকালে শাহিন মোল্লার লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ড্রেজার ডুবির ঘটনায় ছয় জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি দুই জনের লাশ উদ্ধার করার জন্য উদ্ধার অভিযান অব্যাহত আছে।’

প্রসঙ্গত, ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বঙ্গোপসাগরের সন্দ্বীপ চ্যানেলে মীরসরাই উপকূলে ড্রেজার ডুবে নিখোঁজ আট শ্রমিকের মধ্যে ছয় জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও দুই জনের লাশ উদ্ধার করা যায়নি। ড্রেজারটি উল্টে এক-চতুর্থাংশ মাটির ভেতর ডুকে যাওয়ায় জোয়ারের পানিতে বালু ঢুকে দুটি কম্পার্টমেন্ট ভরাট হয়ে গেছে।

এজন সেটি বলগেট ও সী ট্রাক দিয়ে টেনে সাগরের কিনারে আনা যাচ্ছে না। ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল ড্রেজারের ভেতরের কম্পার্টমেন্টে প্রবেশ করতে পারছে না, তাই উদ্ধার অভিযানে সময় লাগছে বেশি। ড্রেজারটি উদ্ধার ও নিখোঁজ শ্রমিকদের সন্ধানে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল, উপজেলা প্রশাসন, মীরসরাই থানা পুলিশ কাজ করছে।


প্রসঙ্গনিউজ২৪/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....