মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাক্তন ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে সহকারী প্রক্টরের নেইমারকে ছাড়াই জয় ব্রাজিলের ‘বিএনপি উচ্ছৃঙ্খলতা করলে বরদাশত করা হবে না’- রাসিক মেয়র ছোট্ট স্বপ্নের গল্পপাঠের আসর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক ঢাকা থেকে নৌকা নিয়ে বাঘায় পৌঁছে ফুলে ফুলে সিক্ত হলেন-পিন্টু গোদাগাড়ীর সুলতানগঞ্জ পোর্টে কাস্টমস কার্যক্রম চালুকরণ বিষয়ে মতবিনিময় রাজশাহী মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দাদীর মৃত্যুতে শোক শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ রাসিক মেয়রের সাথে প্যারা কমান্ডো ব্রিগেড কমান্ডারের সৌজন্য সাক্ষাৎ

ফেসবুকে পুষ্পার প্রেমে ৮০ লাখ টাকা খোয়ালেন প্রেমিক

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২১ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক : প্রেম মানেই এক অন্য ভূবনের গান। লাইলী-মজনু, শিরী-ফরহাদ, রজকিনী-চণ্ডিদাস হয়ে পৃথিবীতে অমর হয়েছেন অনেক মহৎ প্রাণ। প্রেম নিয়ে রচিত হয়েছে হাজার হাজার কবিতা। কত শত প্রেমিক বিচ্ছেদে হয়েছেন ঘরহারা। প্রেমের বিরহে কেউ হয়েছেন কবি। কেউ বা শিল্পী। কিন্তু দিন বদলের হাওয়ায় কত কিছুই না দেখতে হচ্ছে আজকাল! প্রেম করে তাই কেউ কেউ খাচ্ছেন ধরা। কেউ বা হচ্ছেন দেউলিয়া।
এমনই এক প্রেমের গল্পের নায়িকা পুষ্পা! যেখানে ফেসবুকে পুষ্পার প্রেমে দেওয়ানা হয়ে প্রেমিক হয়েছেন সর্বশান্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পুষ্পার সঙ্গে পরিচয় হয় এক যুবকের। পুষ্পার আরও কিছু নাম আছে। কখনো পুষ্পা আক্তার। কখনো আবার আবিরা জাহান কলি। ভিন্ন ভিন্ন নামে ভিন্ন ভিন্ন প্রেমিকের সঙ্গে যোগাযোগ গড়ে তোলেন তিনি। ফলে খুব দ্রুত পুষ্পার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন যুবক। সেই অধরা প্রেমকে পরিণতি দিতে বিয়ের ওয়াদা করেন পুষ্পা। বিয়ের লোভ দেখিয়ে পুষ্পার আবদার বাড়তে থাকে। এক পর্যায়ে চলতে থাকে আর্থিক লেনদেন। নানা ধরণের অজুহাত দেখিয়ে হাতিয়ে নেন ৮০ লাখ টাকা। তারপর বন্ধ করে দেন যোগাযোগ। ধীরে ধীরে ধরা ছোঁয়ার বাইরে চলে যান প্রেমিকা পুষ্পা।

এমন প্রতারণার শিকার হয়ে গত ১৭ সেপ্টেম্বর ঢাকার তেজগাঁও থানায় মামলা করেন ভুক্তভোগী যুবক।

পরে দ্রুত মামলার আসামি পুষ্পা এবং তার চক্রের হোতা সুজন তালুকদার ওরফে শাওন ওরফে তানভীর হাসান ওরফে জাহিদ ওরফে লুৎফর গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইমের উত্তর বিভাগ।

ডিবির উত্তর বিভাগের ওয়েববেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের অতিরিক্ত উপকমিশনার মো. আশরাফউল্লাহ গণমাধ্যমকে বলেন, গত ২০ অক্টোবর প্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল সদর থেকে পুষ্পাকে ও টাঙ্গাইলের ভুয়াপুর থেকে চক্রের হোতা সুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি বলেন, পুষ্পা ও সুজন ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রেমের সম্পর্ক গড়ে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে যোগাযোগ বন্ধ করে দিত। বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র : দৈনিক ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....