শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

তানোরে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৪৫ দেখেছেন

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমকালো আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে বিশাল র্যালি অনুষ্ঠিত হয়।

র্যালিটি ডাকবাংলো মাঠ থেকে বের হয়ে আমশো মেডিকেল মোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে গোল্লাপাড়া বাজারস্থ বরেন্দ্র ভবন সংলগ্ন দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের আহবায়ক গোলাম মুর্তুজার সভাপতিত্বে ও সদস্য সচিব শরিফ উদ্দিন মুন্সির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অবশরপ্রাপ্ত মেজর জেনারেল শরিফ উদ্দিন।

অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন সাবেক মেয়র জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক অরণ্য কুসুম, উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান, সাবেক সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান ইউপি বিএনপি নেতা কামরুজ্জামান হেনা, কামারগাঁ ইউপি বিএনপি সভাপতি খলিলুর রহমান খলিল, পৌর বিএনপি সভাপতি একরাম আলী মোল্লা, সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হোসেন তোফা, পৌর যুবদলের আহবায়ক সাইদুর রহমান, মোহাম্মাদ আলী জিন্নাহ, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুর মোল্লা, ওবাইদুর রহমান, প্রমুখ।

শেষে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দেশ ও জাতির কল্যান এবং কারাবন্দীসহ নির্যাতিত নেতাদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন বর্ষিয়ান নেতা মাওলানা আবুল কাশেম। এসময় উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিটের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....