শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ অপরাহ্ন

দুধ আনতে গিয়ে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ২৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ গৃহস্থ বাড়িতে গাভীর দুধ আনতে গিয়ে গৃহকর্তার দ্বারা ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী (১০)। এ ঘটনায় মঙ্গলবার (২৫ অক্টোবর) ভিকটির শিশুর বাবা গোয়ালন্দ ঘাট থানায় গৃহকর্তা সিরাজ খানকে (৬০) আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে অভিযান চালিয়ে পুলিশ সিরাজ খানকে গ্রেফতার করে। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া তেছের মাতুব্বর পাড়ার মৃত আব্দুল খাঁর ছেলে।গত ১৯ অক্টোবর বুধবার বিকাল ৩টার দিকে সিরাজ খাঁর বাড়ির বসতঘরের মধ্যে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

মামলার জাহার সূত্রে জানা গেছে, ভিকটিম শিশুটির বাবা অথবা মা সিরাজ খার বাড়িতে গিয়ে প্রতিদিন আধা লিটার করে দুধ কিনে নিয়ে আসেন। ঘটনার দিন ১৯ অক্টোবর বিকাল ৩টার দিকে ভিকটিম শিশুটি ওই বাড়িতে দুধ আনতে যায়। এ সময় সিরাজ খাঁ বাড়িতে একা ছিল। এই সুযোগে তিনি ওই শিশুটিকে ফুঁসলিয়ে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান।

এদিকে ঘটনার পর হতে শিশুটি আনমনা ও অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে ২৪ অক্টোবর সে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে সে পরিবারের সদস্যদের কাছে ধর্ষণের ঘটনা খুলে বলে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, থানায় মামলা দায়ের হওয়ার পর দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত আসামি সিরাজ খাঁকে গ্রেফতার করে রাজবাড়ীর জুডিশিয়াল আদালতে পাঠানো হয়। আদালত বুধবার আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ভিকটিম শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। সে এখনো গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

সূত্রঃ যুগান্তর

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....