মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাক্তন ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে সহকারী প্রক্টরের নেইমারকে ছাড়াই জয় ব্রাজিলের ‘বিএনপি উচ্ছৃঙ্খলতা করলে বরদাশত করা হবে না’- রাসিক মেয়র ছোট্ট স্বপ্নের গল্পপাঠের আসর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক ঢাকা থেকে নৌকা নিয়ে বাঘায় পৌঁছে ফুলে ফুলে সিক্ত হলেন-পিন্টু গোদাগাড়ীর সুলতানগঞ্জ পোর্টে কাস্টমস কার্যক্রম চালুকরণ বিষয়ে মতবিনিময় রাজশাহী মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দাদীর মৃত্যুতে শোক শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ রাসিক মেয়রের সাথে প্যারা কমান্ডো ব্রিগেড কমান্ডারের সৌজন্য সাক্ষাৎ

ক্ষমতাগ্রহণের পরপরই মন্ত্রিসভা গঠন করেছেন ঋষি সুনাক

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৬ দেখেছেন

নিউজ ডেস্ক


ক্ষমতাগ্রহণের পরপরই মন্ত্রিসভা গঠন করেছেন ঋষি সুনাক। লিজ ট্রাসের মন্ত্রিসভার অর্থ, প্রতিরক্ষা ও পররাষ্ট্রসহ গুরুত্বপূর্ণ মন্ত্রীরা এতে স্থান পেয়েছেন। ডমিনিক রাবকে দেশটির উপ-প্রধানমন্ত্রী ও জেরেমি হান্টকে অর্থমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন ঋষি সুনাক। সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসনের আমলেও ডমিনিক দেশটির উপ-প্রধানমন্ত্রীর দায়িত্বে ছিলেন।

এছাড়া দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে ভারতীয় বংশোদ্ভূত সুয়েলা ব্রেভারম্যানকে আবার ফিরিয়ে এনেছেন ঋষি। লিজ ট্রাসের আমলে কিছুদিন একই দায়িত্বে ছিলেন তিনি। পরে গোপনীয়তা নীতি লঙ্ঘন করে পদত্যাগ করেন। জেমস ক্লেভারলি পররাষ্ট্রমন্ত্রী পদেই বহাল থাকছেন। একইসঙ্গে বেন ওয়ালেসও প্রতিরক্ষামন্ত্রীর পদে থেকে যাচ্ছেন।

এছাড়া নতুন করে শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন গিলিয়ান কেগান। স্বাস্থ্যমন্ত্রী হয়েছেন স্টিভ বারক্লে। নতুন করে যোগাযোগমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন মার্ক হারপার। মন্ত্রিসভায় আরও জায়গা পেয়েছেন নাদিম জাহাভি, অলিভার ডাউডেন, থেরেসে কফি, অ্যান্ড্রু মিশেল, রবার্ট জেনরিক, গ্যাভিন উইলিয়ামসন, টম টাগেন্ডহাট প্রমুখ।


প্রসঙ্গনিউজ২৪/জে.সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....