শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

এক্সপ্রেস হাইওয়েতে বিলবোর্ড ভেঙে পড়ল ২ বাসের ওপর, আহত ৫

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ২০ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের তাণ্ডবে ভাঙ্গায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ভাঙ্গা গোলচত্বর এলাকার হাইওয়ে এক্সপ্রেস লোকাল সড়কে বিলবোর্ড ভেঙে দাঁড়িয়ে থাকা প্রচেষ্টা ও আব্দুল্লাহ নামের দুটি পরিবহণের উপর ভেঙে পড়ে। এতে ৫ জন আহত হয়েছেন।

এছাড়া গাছ ভেঙে বিদ্যুতের তারের উপর পড়ে মেইন লাইন পুড়ে যাওয়ায় গত ২ দিন বিদ্যুৎহীন ছিল ভাঙ্গাবাসী। সোমবার ও মঙ্গলবার বিদ্যুৎ না থাকায় অফিস আদালত চালাতে হিমশিম খেতে হয়েছে কর্মকর্তাদের।

তাছাড়া সোমবার রাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কের উপর গাছ পড়ে প্রায় ৪ ঘণ্টা বাস চলাচল বন্ধ থাকার কারণে যাত্রীরা দুর্ভোগে পড়েন। পরে শ্রমিক, বাসযাত্রী ও স্থানীয়দের সহায়তায় ভেঙে পড়া গাছ সরানোর পর ফের যান চলাচল স্বাভাবিক হয়।

বিদ্যুৎ সমস্যার বিষয়ে জানতে চাইলে আবাসিক প্রকৌশলী মো. ফরিদুল ইসলাম জানান, সোমবার ভোর রাতে ভাঙ্গার মেইন লাইনে কিছু যন্ত্র পুড়ে যাওয়ায় লাইন বন্ধ ছিল। সোমবার সারাদিন বৃষ্টির মধ্যে ভিজে মেরামত করি। এরপর সিত্রাংয়ের তাণ্ডবে গাছপালা ভেঙে বিদ্যুতের তারের ওপর পড়ে তার ছিঁড়ে যাওয়াসহ অনেক ক্ষতি হয়েছে। মঙ্গলবার ভোর থেকে লোকজন কাজ করছেন। আশা করছি দ্রুত লাইন চালু করতে সক্ষম হব।

তবে বিলবোর্ডের বিষয়ে বাস শ্রমিকেরা জানায়, নিয়মনীতির তোয়াক্কা না করে ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস সড়কের পাশে বিলবোর্ড দিয়েছে। আমাদের ২টি বাসের ব্যাপক ক্ষতি হয়েছে। সড়কের পাশে বিলবোর্ড সরানোর অনুরোধ করছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....