শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

ককটেল বিস্ফোরণে চাঁপাইনবাবগঞ্জে মা ও ছেলে গুরুতর আহত

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ২৯ দেখেছেন

নিউজ ডেস্ক


চাঁপাইনবাবগঞ্জে নিজ বাড়িতে ককটেল বিস্ফোরণে মা ও ছেলে গুরুতর আহত হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের উদয়ন মোড় এলাকার উসকাঠিপাড়ায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেছে।

গুরুতর আহত মা ও ছেলেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়েছে। আহতরা হলো—উসকাঠিপাড়ার মৃত. তোফজুলের স্ত্রী ফাহমিদা বেগম (৫৫) ও ছেলে শহিদুল ইসলাম শহীদ (৪৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নিজ বাড়িতে কাজ করার সময় ঘরে রাখা ককটেল বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে। এ সময় পর পর দুটি বিস্ফোরণ ঘটে। প্রথম বিস্ফোরণে ফাহমিদা বেগম আহত হয়। দ্বিতীয় বিস্ফোরণে তার ছেলে শহিদুল গুরুতর আহত হয়। বিস্ফোরণের শব্দ ও তাদের চিৎকারে আশপাশের লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে তাদের ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়েছে বলে জানিয়েছেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে—ককটেল বানানোর সময় এ ঘটনা ঘটে।

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশ আহত শহীদের সৎ ভাই আরিফুল ইসলামকে আটক করেছে। তদন্ত সাপেক্ষ এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রসঙ্গনিউজ২৪/জে,সি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....