শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

রাজশাহীতে রিয়াজ হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২৬৪ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নিউমার্কেটের সামনের ফুটপাতের ব্যবসায়ী রিয়াজুল হত্যা মামলার আরেক আসামী সাব্বির আলম সাবিব (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৯টায় নিউমার্কেট থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার এস আই নুরুল ইসলাম।

রাজশাহীর হেঁতেম খাঁ এলাকায় তার স্থায়ী ঠিকানা। সাব্বির আলম সাবিবের বাবার নাম মোঃ শাহ আলম। তবে নগরীর কয়েরদাঁড়া এলাকায় থাকতেন।

নগরীর বোয়ালিয়া থানার এস আই নুরুল ইসলাম (আইইউ) জানান, রিয়াজুল খুনের পর থেকে সাব্বির আলম সাবিব পলাতক ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে সাব্বির আলম সাবিবকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হবে।

নিহত রিয়াজুলের ভাই সোহান শেখ রিংকু জানান, বিএনপির রাজশাহী মহানগর সদস্য সচিব মামুনুর রশিদ মামুনের চেম্বার ষষ্ঠীতলা থেকে আনুমানিক রাত ৯টায় বের হচ্ছিল সাবিব। এমন সময় আমরা ৪/৫ জন মিলে সাব্বির আলম সাবিব কে আটক করি এবং পরে শিরোইল পুলিশ ফাঁড়িতে সোপর্দ করি।

নিহতের বোন বৃষ্টি জানান, রনি ও নাইম দুজন এখন কারাগারে। রানা, রিমন, তিতাসসহ অজ্ঞাত কয়েক আসামী এখনও ধরা ছোঁয়ার বাহিরে। দেদারসে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করছেন। অন্যদিকে, রাব্বি ও শরীফ নামের দুজন আসামী জামিনে বেরিয়ে এসেও নানা ভাবে ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছেন। কেন তাদের ধরতে পারছেন না প্রশাসন? কারা এদের মদদদাতা? তারা কি আইনের ঊর্ধ্বে? এখনও আমাদের আতঙ্কে দিন কাটছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....