শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন

রাজশাহীতে সপ্তাহব্যাপী বিদ্যুৎ বন্ধের বিজ্ঞপ্তি

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৮২ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: বুধবার (১৯ অক্টোর) থেকে আগামী মঙ্গলবার (২৫ অক্টোবর) পর্যন্ত বিদ্যুৎ বন্ধের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসি। মঙ্গলবার (১৮ অক্টোবর) নেসকো বিবিবি-৫ এর নির্বাহী প্রকৌশলী (অতি.দা.) সাজেদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- বিক্রয় ও বিতরণ বিভাগ-৫, নেসকো পিএলসি, রাজশাহী দপ্তরের আওতাধীন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ প্রদানের লক্ষ্যে ১১ কেভি লাইনের নিকটবর্তী গাছের শাখাপ্রশাখা কর্তন কাজের জন্য নিম্নের তারিখ অনুযায়ী উল্লেখিত এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার ১৯ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২ টা পর্যন্ত চেয়ারম্যানের মোড়, বেলঘরিয়া, শ্যামপুর, নজিরের মোড়, গোয়ালপাড়া, থান্ডার পাড়া, পানিশোধনাগার, নগরপাড়া। একই দিন বেলা ১২টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত কাটাখালী বাজার, মাসকাটাদিঘী পূর্ব ও পশ্চিমপাড়া, বিহাস, চৌদ্দপাই, ধান গবেষণা ও গম গবেষণা ইনষ্টিটিউট।

বৃহস্পতিবার ২০ অক্টোবর সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কাটাখালী বাজার, বেলঘরিয়া, বাদলের মোড়, মীরকামারি, সমসাদিপুর, পাক-ইসলামপুর, ফকির পাড়া, কাপাশিয়া বাজার। শুক্রবার ২১ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত কাপাশিয়া পূর্বপাড়া, ভাংড়া গরুর খামার, ভাংড়া।

শনিবার ২২ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত দেওয়ানপাড়া মোড়, চাকলাদার, চকবেলঘরিয়া, বাখরাবাজ। এছাড়া বেলা ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হাজরাপুকুর, কালিয়াপাড়া, মোহনপুর, হাজামপাড়া।

রোববার ২৩ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত কুখন্ডি, কিসমত কুখন্ডি, খা পাড়া। এছাড়া বেলা ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সমশের মন্ডলের মোড়, জলিলের মোড়, রাবি ষ্টেশন, চারুকারু, শিবির বুধপাড়া, জিয়া স্কুল, গনির ঢালান।

সোমবার ২৪ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত কাটাখালী বাজার, হরিয়ান বাজার, রুপসী ডাংঙ্গা, সুগারমিল, সমসাদিপুর গ্যারেজ, এমাদপুর।

এছাড়া বেলা ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মেহেরচন্ডী কড়াইতলা মোড়, স্কুল মোড়, দায়রা পাক, খড়খড়ি কৃষি ব্যাংক, পশ্চিম বুধপাড়া।

মঙ্গলবার ২৫ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত বাংলা ট্র্যাক, পাহাড়পুর, সরদার পাড়া, সুচরন, সুচরন ঈদগাও। এছাড়া হরিয়ান মৃধা পাড়া, তেতুলতলা, বাইপাস এলাকায় এই সময় বিদ্যুৎ থাকবে না। বিদ্যুৎ গ্রাহকগণের সাময়িক অসুবিধার জন্য নেসকো পিএলসি কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত প্রকাশ করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....