সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

রাজশাহীতে শিশুদের নিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৫ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ  কোমলমতি শিশুদের নিয়ে রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর কনিষ্ঠ পুত্র এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলে ৫৯তম জন্মদিন পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগরীর ডাশমারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ড. আনিকা ফারিহা জামান অর্ণা।

এসময় নগরীর মতিহার থানা ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক সৌরভ শেখের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহির হোসেন সুজা, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ প্রমূখ।

এসময় ড. অর্ণা জামান বলেন, বাংলাদেশের সব শিশুর মধ্যে আজও আমরা শেখ রাসেলকে খুঁজে ফিরি। আমাদের মাঝে আজ শেখ রাসেল না থাকলেও তার পবিত্র স্মৃতিগুলো রয়েছে। আর দেশের শিশুদেরকে আমরা যেন শেখ রাসেলের চেতনায় গড়ে তুলতে পারি সেই লক্ষ্যে কাজ করে যেতে হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....