শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

বিয়ের দুই মাসেই অন্তঃসত্ত্বা আলিয়া, মুখ খুললেন বোন

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৩৩ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কের পর বিয়ে করেন রণবীর-আলিয়া। গত এপ্রিলে বিয়ের পর মাস দু’য়েক পরই আলিয়া ভাট জানান, তিনি অন্তঃসত্ত্বা। তার এবং রণবীর কপুরের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।

সন্তান জন্মের আগের মেডিকেল টেস্টের ছবি পোস্ট করে সুখবর দেন তারা। তারপর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। মাঝে মুক্তি পেয়েছে দুই তারকার প্রথমবার একসঙ্গে জুটিবাঁধা ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির প্রচারে চালান আলিয়া। শিগগিরই তিনি সন্তানের জন্ম দেবেন।

তবে বিয়ের মাত্র দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণায় গুঞ্জন উঠেছে, তাহলে বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা হন আলিয়া? যদিও এমন গুঞ্জন নিয়ে আলিয়া এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে এবার সে বিষয়ে কথা বললেন আলিয়ার বোন শাহিন ভাট।

ভারতীয় সংবাদমাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে শাহিন ভাট জানান, আলিয়ার হয়ে কোনো কিছু তিনি বলতে পারবেন না। কারণ সেটা সম্পূর্ণ আলিয়ার ব্যক্তিগত ব্যাপার।

আলিয়ার বোন বলেন, আমি আলিয়ার হয়ে কোনো কথা বলতে চাই না। এটা তার জীবন, ওর জার্নি। আলিয়া তার জীবন কীভাবে কাটাবে, সেটা একেবারেই তার নিজের সিদ্ধান্ত। কারও সম্পর্কেই এমন কথা বলা উচিত নয়। নাহলে নেতিবাচক মন্তব্য আসতে পারে।

শাহিন ভাট আরও জানান, যেহেতু তারা অভিনয় জগতে সঙ্গে জড়িয়ে রয়েছেন, তাই তাদের জীবনযাত্রাও আলাদা। হাই প্রোফাইল লাইফস্টাইলে চলতে হয় তাদের। তাদের জীবন নিয়ে চর্চাও হয় অনেক বেশি। যেহেতু সবসময়ই সাধারণ মানুষের নজর আমাদের উপর থাকে, তাই কোন বিষয়টা সামনে আসা দরকার আর কোনটা নয়, সে সম্পর্কে আমাদের শিখতে হয়।

তিনি বলেন, চলতি বছরটা আমাদের পারিবারিক দিক থেকেও উল্লেখযোগ্য। গত কয়েক বছরে অনেক উন্নতি হয়েছে। আমাদের আগামী জীবনে অনেক আনন্দ আর খুশি আসুক, তার জন্য়ই অপেক্ষা করে আছি। আমাদের পরিবারের জন্য এটা একটা দুর্দান্ত বছর। সদস্য সংখ্যা বাড়ছে। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....