শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

জয়পুরহাট অ্যাসোসিয়েশন রাজশাহী‘র সভাপতি মোহন বসাক ও সম্পাদক একরামুল হক

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৩৩ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. প্রবীর মোহন বসাক‘কে সভাপতি ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (মতিহার জোন) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ একরামুল হক‘কে সাধারণ সম্পাদক করে জয়পুরহাট অ্যাসোসিয়েশন, রাজশাহী‘র কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার জয়পুরহাট অ্যাসোসিয়েশন, রাজশাহী‘র আহ্বায়ক রাবির সহযোগী অধ্যাপক মো. শাতিল সিরাজ ও সদস্য সচিব আরএমপি‘র (ক্রাইম এন্ড অপারেশন এন্ড মিডিয়া) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলমের স্বাক্ষরে ৭১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির সহ-সভাপতিবৃন্দ হলেন, আরএমপি‘র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম, রাবির সহকারী অধ্যাপক ও সিন্ডিকেট সদস্য সাদিকুল ইসলাম সাগর, রামেক হাসপাতালের কনসালটেন্ট ডাঃ হাবিবুল হাসান, রামেকের সহকারী অধ্যাপক ডাঃ নাহিদ সুলতানা, নেসকোর উপ-বিভাগীয় প্রকৌশলী ড. দেওয়ান মোঃ শাহ আলম, বিভাগীয় সমাজসেবা অফিসের সহকারী পরিচালক আবু তাহের, রাবির অধ্যাপক ড. মোছাঃ ফেরদৌসী বেগম, সহযোগী অধ্যাপক ড. সেরিনা সুলতানা,রুয়েটের সহকারী অধ্যাপক রবিউল হাসান ও সহকারী অধ্যাপক মুমু আক্তার, ডিজিএফআই, রাজশাহীর সহকারী পরিচালক সাইফুল ইসলাম, রেডব্রীক প্রপার্টিজের চেয়ারম্যান মেজবাউল বারী সওদাগর, বিভিল ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান উজ্জল হোসেন, মোহনপুরের যুব উন্নয়ন অফিসার রোকনুজ্জামান তালুকদার নাহিদ ও মেটলাইফ চঞ্চল এজেন্সির ব্রাঞ্চ ম্যানেজার চঞ্চল মাহমুদ।

যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ হলেন, আরএমপি‘র সহকারী পুলিশ কমিশনার শারমিন আক্তার চুমকি, বিএডিসি‘র সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান, মাছরাঙ্গা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক ফয়সল পারভেজ, রুয়েটের প্রভাষক সজন রহমান, রামেক (ডেন্টাল ইউনিট) এর প্রভাষক ডাঃ তৌহিদ হোসেন তপু ও ডেন্টাল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবীর। সাংগঠনিক সম্পাদকবৃন্দ হলেন, রাজশাহী কলেজের প্রভাষক লিটন কুমার সরকার, রুয়েটের প্রভাষক আব্দুল কাইয়ুম, রাবির আইবিএ‘র প্রভাষক আনাম শাহরিয়ার রাব্বি, রুয়েটের প্রভাষক ফাইসাল রহমান বাদল, প্রভাষক জাকির হোসেন (বিসিএস সাধারণ শিক্ষা), প্রভাষক ফজলে রাব্বি (বিসিএস সাধারণ শিক্ষা) ও রুয়েটের প্রভাষক তারেক হাসান। কোষাধ্যক্ষ রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মিশু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান এহসান, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, শিক্ষা ও কর্মশালা বিষয়ক সম্পাদক এডু এক্সপার্ট লিমিটেডের চেয়ারম্যান শাহনেওয়াজ হোসেন জয়, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হর্টিকালচার সেন্টারের উদ্যানতত্ত্ববিদ কাজী ইফফাত তামান্না ঊর্মি, সমাজ কল্যাণ সম্পাদক এসআই (সিটিএসবি) আব্দুল মোমেন, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক রামেকের ইন্টার্ন ডাঃ আতিকুল ইসলাম রাসেদ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক উইজডম স্ট্যান্ডার্ড কলেজের প্রভাষক রেজোয়ান হোসেন, ছাত্র-বৃত্তি বিষয়ক সম্পাদক রাজশাহী কাষ্টমস কমিশনারের পিএ রবিউল হাসান, আইন সম্পাদক তাসনিম নাহার তৃণা, যুব ও ক্রীড়া সম্পাদক এস.আই (বোয়ালিয়া) অমিত কুমার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজশাহী পলিটেকনিকের ক্রাফট ইন্সট্রাক্টর আক্তার হোসেন রিমন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রাজশাহী পলিটেকনিকের ক্রাফট ইন্সট্রাক্টর রাকিব মাহমুদ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাস্টার ট্রেইনার কানু বাসফোর, ত্রান ও দুর্যোগ বিষয়ক পুলক কুমার সাহা, মহিলা বিষয়ক সম্পাদক ডেন্টাল সার্জন ডা. সাদিয়া আফরিন, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নারী উদ্যোক্তা দিলশাদ রাবিয়া অহনা, সাংস্কৃতিক সম্পাদক তানজিলা আক্তার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খুরশিদ জান্নাত খুশি। কার্যনির্বাহী সদস্যরা হলেন, গোলাম মোস্তফা, মোজাফফর হোসেন, নাসিমা আক্তার, আজিজুর রহমান, আমির হামজা, জোবায়ের হোসেন, নুর আলম, উজ্জল হোসাইন, রেজাউল ইসলাম, রেজোয়ান হোসাইন, সাজ্জাদুল বারী লিয়ন,মোরশেদুল ইসলাম, ডাঃ আব্দুল্লাহ ইবনে সাদিদ, ডাঃ হুমায়ুন কবীর, ডাঃ সুমাইয়া ফেরদৌসী ঐশী, সাজ্জাদ হোসেন, বিবেক মোর, সাকিব রহমান স্মরণ, রাশেদুল ইসলাম রাশেদ,ওয়াহিদুর কাদের শিষ ও দেওয়ান সাদি মাহমুদ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....