সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:১০ অপরাহ্ন

বাঘায় ১৫ ইঞ্চি শাটার গান উদ্ধার

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৫০ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক, বাঘা: রাজশাহীর বাঘায় ৯৯৯ ফোন পেয়ে মীরগঞ্জ ভানুকর চাইপাড়া গ্রামের মওদুদ আহমেদ মধুর বাড়ির সামনে থেকে একটি ১৫ উঞ্চি ওয়ান শার্টার গান উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে এটি উদ্ধার করা হয়।

এ ঘটনার পর বুধবার দুপুরে মধুকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে। তবে মধুর দাবি, পূর্ব শত্রুতার জের ধরে পাশ্ববর্তী এলাকার কয়েকজন মাদক ব্যবসায়ী তাকে ফাঁসানোর জন্য এ ঘটনা ঘটিয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ইন্সপেক্টর তদন্ত) আব্দুল করিম জানান, মঙ্গলবার রাতে ৯৯৯ থেকে ফোন পেয়ে উপজেলার মীরগঞ্জ ভানুকর চাইপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে মওদুদ আহমেদ মধুর বাড়ীর সামনে রাখা ইটের খামালের সামনে জমে থাকা স্যাঁতস্যাঁতে (যত সামান্য) পানির মধ্য থেকে এই অস্ত্রটি উদ্ধার করা হয়। অত:পর বুধবার দুপুরে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আমরা মধুকে থানায় নিয়ে এসেছি।

এদিকে সকালে মধু তার ফেসবুক পেইজে প্রচার করেছেন, পার্শ্ববর্তী এলাকার মাদক ব্যবসায়ী রুবেল মোল্লা, পলাশ মোল্লা, বুলবুল মোল্লাকে তিনি অবৈধ ব্যবসা করতে বারণ করাসহ প্রয়োজনে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করতে চাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে তার বাড়িঘর ভাংচুর করে। এ সময় স্থানীয় লোকজন তাদের ধাওয়া করলে ওরা পরিকল্পিত ভাবে আমার বাড়ির সামনে যত সামান্য বৃষ্টির জমে থাকা পানির মধ্যে একটি ওয়ান শার্টার গান ফেলে পালিয়ে যায়।

অপর দিকে পলাশ মোল্লা স্থানীয় গনমাধ্যম কর্মীদের জানিয়েছেন, তিনদিন আগে আমরা পিকনিক করছিলাম। এ সময় কোন কারণ ছাড়াই গালিগালাজ করে মওদুদ আহমেদ মধু। এ নিয়ে তার সাথে বাক বিতন্ডা হয়। এরপর আমাদের ফাঁসানোর জন্য বাড়ির সামনে অস্ত্র ফেলে সে অথবা তার লোকজন ৯৯৯ এ ফোন করে । আমরা তার বাড়িতে হামলা করিনি। পলাশ মোল্লার দাবি, উদ্ধারকৃত ওয়ান শার্টার গানে হাতের ছাপ নিয়ে পরীক্ষা করলে আসল রহস্য বেরিয়ে পড়বে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ৯৯৯ থেকে ফোন পেয়ে আমরা মঙ্গলবার রাতে ওয়ান শার্টার গানটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছি। এরপর বুধবার দুপুরে মওদুদ আহমেদ মধুকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....