শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

দুর্গাপুর থেকে অপহৃত স্কুলছাত্রী ফেনীতে উদ্ধার, মা-ছেলে গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৩৮ দেখেছেন

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর থেকে অপহরণের শিকার ১৫ বছরের বয়সি এক স্কুলছাত্রীকে ফেনী থেকে উদ্ধার হয়েছে। রোববার (৩ অক্টোবর) দুপুরের দিকে ফেনীর ছাগলনাইয়া উপজেলার বাংলাবাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে র‌্যাব।

এই ঘটনাায় গ্রেপ্তার করা হয় দুই জনকে। এরা হলেন মাহাফুজ ওরফে অভি (২৫) এবং মহসীনা বেগম (৪০)। এরা সম্পর্কে মা ও ছেলে, এরা দুর্গাপুর থানার অপহরণ মামলার এজাহারনামীয় আসামি। সোমবার (৪ অক্টোবর) দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অপহরণের শিকার ওই স্কুলছাত্রীকে নিয়ে তারা ফেনীতে অবস্থান করছিলেন। গোপন সংবাদ পেয়ে রোববার দুপুরের দিকে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ভিকটিমকে। সেখান থেকে গ্রেপ্তার করা হয় এই দুজনকে। পরে তাদের দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক। তিনি বলেন, ওই স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে গত সেপ্টেম্বরের মাঝামাঝিতে নিয়ে যায় উপজেলার শ্যামপুর গ্রামের মাহাফুজ ওরফে অভি। বিয়ের প্রলোভন দিয়ে নিয়ে যায় ওই ছাত্রীকে,পরে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তাতে অভি, তার বাবা ও মাকে আসামি করা হয়। গ্রেপ্তার অভি ও তার মা মহসীনা বেগমকে আদালতে তোলা হয়েছে। তার বাবা বিয়ানুছ আলী পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....