সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

ওয়েব সিরিজের গল্প লিখেছেন আরিয়ান

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৩৫ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: ক্যামেরার সামনে তিনি কখনোই আসতে চাননি। বাবা শাহরুখ খান সফলতম অভিনেতাদের একজন হলেও অভিনয় টানেনি আরিয়ান খানকে। মনের কল্পনাকে সাদা পাতায় তুলে আনতে চেয়েছেন তিনি। বুনতে চেয়েছেন গল্প। এবার সেই ইচ্ছে পূরণের পালা।

গল্প লিখেছেন আরিয়ান। আর সেই গল্প নিয়েই তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। সব ঠিক থাকলে খুব শীঘ্রই শুরু হবে শুট।

সূত্রের খবর, ইতিমধ্যেই শুরু হয়েছে অভিনেতা বাছাইয়ের পর্ব। প্রচুর অভিনেতা নাকি অডিশনও দিচ্ছেন। এই গতিতে কাজ এগোলে চলতি বছরেই শুরু হয়ে যেতে পারে আরিয়ানের লেখা সিরিজের কাজ।

শারীরিক অসুস্থতা, ফের ওয়ার্ল্ড ট্যুর স্থগিতশারীরিক অসুস্থতা, ফের ওয়ার্ল্ড ট্যুর স্থগিত

পেশাগত জীবনে ছেলের প্রথম পদক্ষেপ। পাশে রয়েছেন শাহরুখ খান। ছেলের প্রথম ওয়েব সিরিজ প্রযোজনার দায়িত্বে তার রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

গত বছর ঝড় বয়ে গিয়েছে আরিয়ানের ওপরে। একটা রাতেই পাল্টে গিয়েছিল জীবন। ঘিরে ধরেছিল বিতর্ক। মাদক-কাণ্ডে জড়িয়ে পড়া, আটক হওয়া, আইনি লড়াই— কঠিন লড়াই লড়েছেন আরিয়ান। ২০২১ সালের অক্টোবর। মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তার সঙ্গীদের গ্রেপ্তার করে কেন্দ্রীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)।

এরপর বেশ কয়েকদিন মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছিলেন শাহরুখ-তনয়। মুক্তি পেলেও দীর্ঘ দিন চার দেওয়ালের ঘেরাটোপেই রেখেছিলেন নিজেকে। সক্রিয় ছিলেন না নেটমাধ্যমেও।

এরপর সময় গড়িয়েছে। ধীরে ধীরে ছন্দে ফিরেছেন আরিয়ান। এবার ইচ্ছা পূরণের পালা। গল্পকার হিসেবে কতটা সফল হবেন শাহরুখ-তনয়, এখন সেটাই দেখার।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....