সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

সাকিবের দেরি নিয়ে বিসিবির ব্যাখ্যা

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে। আজ ট্রফি উন্মোচন ও তিন অধিনায়ককে নিয়ে ফটোসেশনও হয়ে গেছে। কিন্তু এ আয়োজনে বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান অনুপস্থিত থাকায় সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই পরিপ্রেক্ষিতে একটি ব্যাখ্যা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি জানিয়েছে, আগামীকাল ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। ওয়েস্ট ইন্ডিজ থেকে সিপিএল খেলে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গিয়েছিলেন সাকিব। সেখান থেকে গত রোববার নিউজিল্যান্ডে রওনা দেওয়ার চেষ্টা করেছিলেন বাংলাদেশ অধিনায়ক। তাঁর পৌঁছানোর কথা ছিল গতকাল। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস থেকে নিউজিল্যান্ডে সরাসরি ফ্লাইট না থাকায় ফরাসি কলোনি তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর কথা। লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে গিয়েই তিনি জানতে পারেন ভিসা জটিলতার বিষয়টি।

রোববারেই সমস্যার সমাধান হলে ততক্ষণে ফ্লাইটে আর ওঠার সুযোগ ছিল না। পরে ৪ অক্টোবর একই এয়ারলাইনসের আরেকটি ফ্লাইটেই সাকিব রওনা হয়েছেন। দুই দিন দেরি তাঁর এ কারণেই। এই মুহূর্তে ফ্লাইটে আছেন বাঁহাতি অলরাউন্ডার। আগামীকাল বিকেলে ক্রাইস্টচার্চে দলে যোগ দেওয়ার কথা বাংলাদেশ অধিনায়কের।

সূত্রঃ আজকের পত্রিকা

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....