সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত্যু বেড়ে ৬১

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬১ জনে দাঁড়িয়েছে। গতকাল সোমবার রাত ১০টা পর্যন্ত ৫০ জনের লাশ উদ্ধার করা হয়। এরপর আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত বাকি মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদে (ইউপি) খোলা তথ্য কেন্দ্র থেকে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও তদন্ত কমিটির প্রধান দীপঙ্কর রায়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টা পর্যন্ত অর্ধশত মরদেহ উদ্ধারের পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে রাতেই দিনাজপুরের বীরগঞ্জে দুই নারীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরুর পর আউলিয়ার ঘাট এলাকা থেকে এক নারী ও দুই পুরুষের মরদেহ উদ্ধার করা করে উদ্ধার করা হয়। এ ছাড়া দেবীগঞ্জ থেকে উদ্ধার করা আরও চার জনের মরদেহ।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী বলেন, ‘এখন পর্যন্ত উদ্ধার মরদেহের মধ্যে ৫৫ জনকে শনাক্ত করা হয়েছে। বাকি চার জনকে শনাক্ত করা হয়নি। কিছুক্ষণ পরপর মরদেহ উদ্ধারের খবর পাওয়া যাচ্ছে। শনাক্তের পর আমরা তা তালিকাভুক্ত করছি।’

এর আগে রবিবার (২৫ সেপ্টেম্বর) পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাট এলাকায় দুপুর দেড়টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। ওই দিনই ২৫ জনের লাশ উদ্ধার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....