সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

আমরণ অনশনের হুমকি দিল ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতরা

রিপোর্টারের নাম
  • সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬ দেখেছেন

প্রসঙ্গ ডেস্ক: সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন আমরণ অনশন কর্মসূচি পালনের হুমকি দিয়েছে ইডেন ছাত্রলীগের স্থায়ী বহিষ্কৃত হওয়া ১৬ জন নেতাকর্মী। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ইডেন কলেজ গেটে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।

ইডেন ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি সোনালি আক্তার বলেন, সোমবার দুপুর থেকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে অনশন শুরু হবে। আমাদের সহকর্মী জান্নাতুল ফেরদৌস আপুর ওপর হওয়া হামলার ঘটনায় এতসব ঘটনা। অথচ সেই আপুর ওপর হওয়া হামলার কোনো বিচার না করে আমরা যারা এটির বিরুদ্ধে দাঁড়িয়েছি, তাদের বহিষ্কার করা হয়েছে। আমরা সুষ্ঠু বিচার চাই।

বহিষ্কৃত ইডেনের সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈই বলেন, কীভাবে তদন্ত ছাড়া এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে। এ ভিত্তিহীন বহিষ্কারাদেশ যদি প্রত্যাহার এবং এর সুষ্ঠু বিচার না করা হয় তাহলে আমরা আমরণ অনশন কর্মসূচি পালন করব।

এর আগে গতকাল রবিবার দিবাগত রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৬ নেতাকর্মীকে স্থায়ী বহিষ্কারের কথা জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর.....