শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

চলন্ত বাসে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন অর্ধশত যাত্রী

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ বগুড়ার শেরপুরে চলন্ত যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন লেগে পুড়ে গেছে পুরো বাস। তবে, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাসের প্রায় অর্ধশত যাত্রী। তাদের সঙ্গে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে বাসে আগুন লাগে।

স্থানীয় ছোনকা বাজার এলাকার বাসিন্দা ওবায়দুর রহমান বলেন, ‘রাত ২টার দিকে হঠাৎ মহাসড়ক থেকে আগুন আগুন শব্দ ভেসে আসে। মুহূর্তের মধ্যে বাড়ি থেকে বের হয়ে দেখি একটি চলন্ত বাস আগুনে পুড়ছে। আর যাত্রীরা বাস থেকে নেমে নিরাপদে অবস্থান নিয়ে চিৎকার করছেন। পরে ফায়ার সার্ভিস অফিসে খবর দেই। তারা ঘটনাস্থলে এসে আগুন নেভান।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া আহসান পরিবহনের একটি বাস পয়তাল্লিশজন যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের ছোনকা বাজার নামক স্থানে পৌঁছালে বাসটিতে হঠাৎ আগুন লাগে। এসময় বাসের যাত্রীরা দ্রুত নেমে নিরাপদে চলে যান। ফলে কেউ হতাহত হয়নি। এরপর যাত্রীদের চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিস অফিসে খবর দেন। তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে ১০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তার দাবি, ‘আমরা ঘটনাস্থলে আসার আগে বাসে থাকা যাত্রীদের মালামাল ও বাসের সিংহভাগ পুড়ে ছাই হয়ে যায়। যান্ত্রিক ক্রটির কারণে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....