শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

রাজশাহী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে আওয়াল’র ই.সি.জি মেশিন প্রদান

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী হার্ট ফাউন্ডেশনে সঠিকভাবে হার্ট এর সমস্যা নিরুপনে এবং মানুষের সেবা আরো বৃদ্ধি করার লক্ষে বিশিষ্ট সমাজসেবক ও এফবিসিসিআই এর পরিচালক শামসুজ্জামান আওয়াল একটি অত্যাধুনিক ই.সি.জি মেশিন প্রদান করেন। বুধবার রাতে এই মেশিন গ্রহন করেন অত্র ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রাাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ মুহা. হবিবুর রহমান। এ সময়ে উপস্থিত ছিলেন ন্যাশনার হার্ট ফাউন্ডেশনের ট্রেজারার এনামুল হকসহ অত্র প্রতিষ্ঠানের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্মা-কর্মচারীবৃন্দ।

ই.সি.জি মেশিন প্রদানকালে আওয়াল বলেন, দেশের মধ্যেই এখন ভাল মানের চিকিৎিসা সেবা প্রদান করা সম্ভব। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়ার রুপকার বাংলাদেশের উন্নয়নের একমাত্র কর্ণধার বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মধ্যে উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষে নানাবিধ পদক্ষেপ গ্রহন করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রায় প্রতিটি সরকারী হাসপাতালে অত্যাধুনিক বিভিন্ন ধরনের রোগ নির্ণয় মেশিন প্রদান করেছেন। শুধুমাত্র চিকিৎগণ একটু আন্তরিক হলেই আর বিদেশে চিকিৎসা করতে যেতে হবে না বলে উল্লেখ করেন তিনি। সেইসাথে সরকারের পাশাপাশি তাঁরমত অন্যান্য ব্যক্তিদেরও চিকিৎসা সেবায় অবদান রাখার জন্য আহ্বান জানিয়ে আগামীতেও তাঁর এই ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে প্রতিশ্রুতি দেন এই ব্যবকসায়ী নেতা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....