শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

আপনার সন্তান কোথায় যাচ্ছে, কার সঙ্গে মিশছে তা দেখার দায়িত্ব আপনার: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্সে ‘”পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের” শুভ উদ্বোধনী এবং জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বাক্তব্যে স্বরাষ্ট মন্ত্রী এই আহবান জানান।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের পুলিশ ও বিজিবি সর্বাত্মক প্রতিরোধ চালিয়ে যাচ্ছে। তারপরও মাদক কিভাবে আসে আপনারা জানেন। আপনার ছেলেকে দেখে রাখুন, আপনার মেয়েকে দেখে রাখুন। তারা কখন, কোথায় যাচ্ছে। কার সাথে মিশছে, তা দেখা আপনাদের দায়িত্ব। যেমন মাদকসেবী সন্তানকে মা পুলিশে দিয়েছে, জঙ্গিবাদে জড়িত ছেলেকে পুলিশে দিয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রী আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় রাজশাহী অঞ্চলে শতাধিক পুলিশ সদস্য শহীদ হয়েছেন। তাদের বীরত্বগাঁথা ও দেশপ্রেমের স্মৃতি নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে জাদুঘর প্রতিষ্ঠার করা হলো। এর মাধ্যমে শহীদদের স্মরণ করা হচ্ছে। তাদের অবদান কখনো ভুলবে না বাংলাদেশ।

অনুষ্ঠানে ‘মুক্তিযুদ্ধে রাজশাহী পুলিশ’ বইয়ের মোড়ক উন্মোচন এবং শহীদ পুলিশ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেন স্বরাষ্ট্র মন্ত্রী।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ্, রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এর আগে আজ সকালে স্বরাষ্ট্র মন্ত্রী রাজশাহী বিমানবন্দরে পৌঁছালে তাকে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও রাজশাহী রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এদিকে বিকেলে স্বরাষ্ট্র মন্ত্রী বিভাগীয় আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করছেন। এদিন সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ত্যাগ করেন।

সূত্রঃ ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....