শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

বিডি ক্লিন রাজশাহীর নতুন জেলা সমন্নয়ক সাজিদুর রহমান

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ দেখেছেন
নিজস্ব প্রতিবেদক : ভোট কখনোই ক্ষমতার উৎস নয় বরং ভোট হলো দায়িত্ব প্রদানের অন্যতম হাতিয়ার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীতে বিডি ক্লিনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
 এতে জেলা সমন্বয়ক হিসেবে নির্বাচিত হয়েছেন মো: সাজিদুর রহমান।
শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজে এই নির্বাচন শুরু হয়ে টানা ভোটগ্রহণ চলে বিকেল ৫ টা পর্যন্ত ।
নির্বাচন কমিশন সূত্র মতে,
বিডি ক্লিন রাজশাহী জেলা সমন্বয়ক পদে সর্বাধিক ভোট পেয়ে জয়যুক্ত হন গোলাপ ফুল মার্কায় মনোনীত প্রার্থী মো সাজিদুর রহমান।
জয়ী সাজিদুর বলেন,নতুন জেলা সমন্বয়ক সাজিদুর বলেন-
❝আমরা শুধু মাত্র নগরীর নয়, রাজশাহী জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান কে বিডি ক্লিন এর আয়োতায় নিয়ে আসবো ইনশাআল্লাহ। আগামী ২৬ শে মার্চের মধ্যে রাজশাহী কে দেশের সর্বশ্রেষ্ঠ পরিচ্ছন্ন জেলা হিসেবে গড়ে তুলবো এই জন্য সর্বস্তরের মানুষের সহযোগীতা কামনা করছি।❞
এসময় জেলা প্রধান নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন,বিডি ক্লিন রাজশাহীর আঞ্চলিক সমন্বয়ক রায়হান মাহমুদ, সদস্য নির্বাচন কমিশনার ছিলেন, আরিফুল ইসলাম নয়ন, তাসকিন আহমেদ সজীব। এছাড়াও ভোট গ্রহণ, প্রদান ও গণনার সঠিক তদারকি করতে নির্বাচন পর্যবেক্ষক হিসেবে উপস্থিত
 ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ প্রভাষক সোহান রেজা।
এর আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনীর অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও জরুরি কাজ থাকায় তিনি উপস্থিত হতে পারেননি। তবে তিনি বিডি ক্লিনের সব সময় পাশে রয়েছেন বলে জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ড. মোয়াজ্জেম হোসেন এবং নগরীর ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন। এছাড়া বিডি ক্লিন এর পক্ষ থেকে বিডি ক্লিন রাজশাহীর বিভাগীয় সমন্বয়ক মাহবুব আলম জিয়ন এবং বিডি ক্লিন চাঁপাইনবাবগঞ্জের এর জেলা সমন্বয়ক ওয়ালিদ হাসান সহ বিডি ক্লিন রাজশাহীর সকল সদস্যবৃন্দ।
পুরো নির্বাচন এর উপস্থাপনায় ছিলেন, আর জে আবির,
নির্বাচন স্পন্সর হিসেবে ছিলেন বাগমারা ৪ আসনের এমপি ও, এনা গ্রুপ এন্ড প্রপার্টিজের চেয়ারম্যান ইঞ্জিঃ এনামুল হক এমপি।
এসময় তিনি এক খুদে বার্তায় জানান
বিডি ক্লিন রাজশাহীর সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতেও তাদের পাশের থাকার আশাবাদ ব্যক্ত করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....